1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

টেকনাফে ইয়াবা ও মানবপাচারকারী নবী হোসেনের চুরিরঘাতে গুরুতর আহত প্রতিবন্ধী – টেকনাফ ৭১ প্রতিবন্ধী 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফ সদর ইউনিয়ন ২নং জাহালিয়া পাড়া এলাকার প্রতিবন্ধী মৃত সুলতান আহমদের পুত্র মোঃ কাসেম (৫০) কে একই এলাকার অস্ত্রধারী সন্ত্রাসী ইয়াবা ও মানব পাচার মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ভূমিদস্যু মৃত শহর মুল্লুকের এর পুত্র নবী হোসেন,তার ভাই নাজির হোসেনসহ ও নাজির হোসেনের ছেলে হেলাল হেলালসহ নবী হোসেনগং এর ধারালো অস্ত্রের প্রকাশ্যে ছুরিরআঘাতে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে গুরুতর আহত করা হয় এক প্রতিবন্ধীকে।

অভিযোগ সূত্রে জানাযায় ১৫ সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে স্থানীয় ইউপি মহিলা মেম্বার রানু আক্তার এর বাড়িতে প্রতিবন্ধী মোঃ কাশেম ও তার ছোট বোন মিনারা বেগম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা জমি সংক্রান্ত বিষয়ে সালিশ চলাকালীন সময়ে পরিকল্পিতভাবে হঠাৎ করে হত্যার উদ্দেশ্যে প্রতিবন্ধীকে গুরুতর আহত করে। পরবর্তীতে স্থানীয় লোকজন এসে তাহাকে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে আসেন স্বজনেরা।

জানাযায় নবী হোসেন একজন ইয়াবা ডন এবং মানব পাচারকারীর আসামী। বাদী জানায় তার হুকুমে নাকি এ নেক্কারজনক ঘটনাটি ঘটেছে। ইতিপূর্বে তারা এলাকায় নিরহ সাধারন মানুষকে বিভিন্নভাবে হয়রানি করে এর আগেও আবার হামলার শিকার হয়েছিলাম আমি।

এ বিষয়ে জানতে চাইলে টেকনাফ সদর ১,২,৩, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার রানু আক্তার জানান আমার বাড়িতে জমি সংক্রান্ত বিষয়ে বাদী বিবাদী উভয় পক্ষে সালিশে আসছিল। এক পর্যায়ে তারা উভয়পক্ষে বিচার অমান্যক করায় আমার বাড়ি থেকে বাহিরে চলে যাওয়ার পথে ঘটনা ঘটে বলে জানান।

এ বিষয়ে টেকনো মডেল থানায় অভিযোগ দায়ের করার পর এসআই কামরুজ্জামান এর নেতৃত্বে কামরুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনায় পরিদর্শন করছেন বলে বাদী জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর