1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:০০ অপরাহ্ন

কুতুপালং রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার টেকনাফের এক চালক : নিখোঁজ ০১

  • আপডেট সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১৫৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: টেকনাফ

ককসবাজারে উখিয়া কুতুপালং রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে নোহা ভাড়া করে নিয়ে গিয়ে নির্মমভাবে হত্যা করলেন টেকনাফের দুই চালককে! পরিবারের সুষ্ঠু বিচারের দাবি করছেন।

গত (০৬ সেপ্টেম্বর) রাতে উখিয়া কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৪ জন নিহতের ঘটনায়। দুজন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের বাসিন্দা তারা রোহিঙ্গা নয়। তারা দু’জনেই নোহা গাড়ির চালাক বলে পারিবারিক সূত্রে দাবি করেছে।

হ্নীলা রংগীখালীর এলাকার দিলদার আহমেদ এর পুত্র নুরুল বশর একই এলাকার পশ্চিম সিকদার পাড়ার নোহা চালক নূর হোসেনের পুত্র নুর হুদা ড্রাইভারকে কুতুপালং রোহিঙ্গা সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছে বলে পরিবারের অভিযোগ! নিহতের পারিবারিক সূত্রে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে কেন বা কি কারণে হত্যা করা হয়েছে তা এখনো সঠিক নিশ্চিত করা যায়নি।

পারিবারিক সূত্রে আরো জানা যায়-নিহত নুরুল বশর ও নুর হুদাকে রিজার্ভ ভাড়া করে নিয়ে হ্নীলা থেকে কুতুপালং গেলে ভাড়ার টাকা নিয়ে যাত্রীদের সাথে এক প্রকারের তর্কাতর্কি হলে তাদেকে জবাই করে হত্যা করা হয় বলে নিহত নুর হুদার ভাই ইসমাইল নিশ্চিত করেন। হত্যাকারী যাত্রীরা রোহিঙ্গা সন্ত্রাসী বলে জানা যায়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত রোহিঙ্গা সন্ত্রাসীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হোক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর