1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফ উপজেলার ১৮তম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত |টেকনাফ একাত্তর  

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ২৮৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফ উপজেলা পরিষদের ১৮ তম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বোধবার (২১ অক্টোবর ) সকাল ১১ টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ১৮তম মাসিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা মৎস্য কর্মকতা, সমবায় কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকতা, শিক্ষা ও যুব উন্নয়ন, সমাজ সেবা কর্মকতা হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমেদ আনোয়ারী,বাহারছড়া ইউনিয়ন চেয়ারম্যান মাঃ আজিজ উদ্দীন, টেকনাফ, সাবরাং ও হ্নীলা ইউনিয়ন চেয়ারম্যানগণসহ বিভিন্ন দপ্তরের প্রতিধিনিগণ।
এ সময় প্রধান অতিথি ও সভাপতি বলেন, সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চলমান প্রকল্প গুলো দুর্নীতি মুক্ত ও টেকসই মজবুত ভাবে নির্মার করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর