1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফের মানবিক ইউএনও কম্পিউটার শোখানোর দায়িত্ব নিলেন প্রতিবন্ধী মেধাবী ছাত্র মুজিবুরের

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩১০ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজরের টেকনাফে অসহায় প্রতিবন্ধী মেধাবী ছাত্রের আগ্রহে তাকে কম্পিউটার শেখানোর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন টেকনাফ উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম। 
ঐ মেধাবী শিক্ষার্থী টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে মানবিক বিভাগে স্কুল পড়ুয়া ছাত্র। তার নাম মুজিবুর রহমান। তিনি লেখাপড়ার পাশাপাশি কম্পিউটার শিখার আগ্রহ ছিল অনেক আগে থেকে। তবে দারিদ্রতা সেই জীবন সংগ্রামে সপ্ন পূরন করতে হিমসিম ও প্রতিবন্ধকতার কারণে বাধাগ্রস্ত হলে অবশেষে  টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হলে। ওনি বক্তিগত উদ্যোগে তাকে কম্পিউটার শেখানোর জন্য দায়িত্ব নেন। আর মনোযোগ দিয়ে পড়ালেখা চালিয়ে যেতে আশ্বস্ত করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার মহতি এই উদ্যোগকে আবেগাপ্লুত হয়ে ছাত্রের মা বলেন, আমরা দারিদ্র হওয়ায় আমার ছেলেকে কম্পিউটার শিখাইতে না পারলেও কিন্তু মানবিক ইউএনও মোঃ সাইফুল ইসলাম আমার ছেলেকে কম্পিউটার লিখানোর দায়িত্ব নেওয়ায় আমি ও আমার পুরো পরিবারসহ তার সহপাঠী বন্ধু বান্ধব সকল শুভাকাঙ্খীরা  ওনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ওনার সুস্বাস্থ্য ও কামনা  দীর্ঘায়ু কামনা করছি। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর