1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
তৃতীয় লিঙ্গদের নিয়ে টেকনাফে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রোহিঙ্গা অধ্যুষিত টেকনাফের হ্নীলা ও হোয়াইক্যংয়ে ৯’শ হতদরিদ্র পরিবারের কাজ করছে “ইউনাইটেড পারপাস স্বর্নলংকার, টাকা ও মালামাল লুটপাট : বাড়ী ভাংচুর শীলখালিতে প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতের গুলিতে ডাকাত নিহত! অল্পতে তুষ্ট থাকতে না পারলে সাংবাদিকতায় আসা উচিত নয় : কউক চেয়ারম্যান শিশির ভেজা ভোরে ||এ.এইচ.আবু ছিদ্দিক আরমান মরিচ্যা ঘোনার সেই আলোচিত সুড়ঙ্গ বাড়ির মালিক ইয়াবা ডন ফয়সাল আটক ৫৭হাজার ইয়াবা সহ টেকনাফে দুই মাদক কারবারি গ্রেপ্তার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত হ্নীলা- হোয়াইক্যং জুনিয়র ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন, হোয়াইক্যং নয়াপাড়ার বিজয় টেকনাফে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘ইউনাইটেড পারপাস’র সমন্বয় সভা

টেকনাফের মানবিক ইউএনও কম্পিউটার শোখানোর দায়িত্ব নিলেন প্রতিবন্ধী মেধাবী ছাত্র মুজিবুরের

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজরের টেকনাফে অসহায় প্রতিবন্ধী মেধাবী ছাত্রের আগ্রহে তাকে কম্পিউটার শেখানোর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন টেকনাফ উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম। 
ঐ মেধাবী শিক্ষার্থী টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে মানবিক বিভাগে স্কুল পড়ুয়া ছাত্র। তার নাম মুজিবুর রহমান। তিনি লেখাপড়ার পাশাপাশি কম্পিউটার শিখার আগ্রহ ছিল অনেক আগে থেকে। তবে দারিদ্রতা সেই জীবন সংগ্রামে সপ্ন পূরন করতে হিমসিম ও প্রতিবন্ধকতার কারণে বাধাগ্রস্ত হলে অবশেষে  টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হলে। ওনি বক্তিগত উদ্যোগে তাকে কম্পিউটার শেখানোর জন্য দায়িত্ব নেন। আর মনোযোগ দিয়ে পড়ালেখা চালিয়ে যেতে আশ্বস্ত করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার মহতি এই উদ্যোগকে আবেগাপ্লুত হয়ে ছাত্রের মা বলেন, আমরা দারিদ্র হওয়ায় আমার ছেলেকে কম্পিউটার শিখাইতে না পারলেও কিন্তু মানবিক ইউএনও মোঃ সাইফুল ইসলাম আমার ছেলেকে কম্পিউটার লিখানোর দায়িত্ব নেওয়ায় আমি ও আমার পুরো পরিবারসহ তার সহপাঠী বন্ধু বান্ধব সকল শুভাকাঙ্খীরা  ওনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ওনার সুস্বাস্থ্য ও কামনা  দীর্ঘায়ু কামনা করছি। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর