1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

টেকনাফের হ্নীলায় ফ্রান্স বিরোধী নবী প্রেমিকদের বিক্ষোভ ও সমাবেশ |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ২২৩ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল,টেকনাফ

টেকনাফের হ্নীলায় সম্মিলিত ওলামা পরিষদের উদ্যোগে, ফ্রান্সে প্রকাশ্যে রাসূল সা.কে ব্যঙ্গ করে কার্টুন প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিক হয়েছে।৩০ই অক্টোবর হ্নীলা ষ্টেশন চত্বরে মুফতি আলী আহমদের সভাপতিত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক নুরুল বশর আজিজী, হ্নীলা স্টেশন চত্বরে আয়োজিত এ সমাবেশে আরো বক্তব্য রাখেন হ্নীলা জামিয়া দারুস সুন্নাহ’র সহকারী পরিচালক মাও: মুফতি আলী আহমদ, জামিয়ার শিক্ষা পরিচালক মাও: মিছবাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলার সিনিয়র সহ-সভাপতি মাও: আব্দুল খালেক নিজামী, সেক্রেটারি মাও: হাফেজ আব্দুল্লাহ, মাও: দিলদার আহমদ, হাফেজ মাও: জসিম উদ্দিন, আলী আহমদ মেম্বার, মাও: নূরুল আমিন মাদানী ও ছাত্রনেতা মোহাম্মদ আবদুল জলিল প্রমূখ।
এসময় বক্তারা বলেন, বাকস্বাধীনতার নামে ফ্রান্স ইসলাম বিরোধী চরম অসভ্য ও নোংরা খেলায় মেতে উঠেছে। ফ্রান্সের প্রধানমন্ত্রীও এর আগে ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য দিয়েছে। এসব উগ্র কর্মকান্ড প্রমাণ করে ফ্রান্স সরকার ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। ফ্রান্স সরকারের বিরুদ্ধে অবস্থান নেয়া বিশ্বের মুসলমানদের নৈতিক ও ঈমানী দায়িত্ব।
তারা আরো বলেন, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের সকল পণ্যবর্জন করতে বাধ্য হবে।

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, মাও: কারী ফরিদুল আলম, সাংবাদিক তাহের নঈম, মাও: নূর মুহাম্মদ নূরানী, কারী: মাকছুদুল আলম, হাফেজ আলী আহমদ মাও: মাও: আব্দুল হাফিজ, মাও: আবু বকর ছিদ্দিক, হাজী মোহাম্মদ ইসমাইল, মাও ইসমাইল কাশেমী প্রমূখ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলার জয়েন্ট সেক্রেটারি ও সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা এনামুল হক মঞ্জুর বিক্ষোভ সমাবেশের পরিচালনার দায়িত্বে ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর