1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

টেকনাফে এক যুবতী ৪তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে গুরুত্বর আহত!

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৩৫২ বার পড়া হয়েছে

আবুল কালাম আজাদ,আরাফাত সানী:টেকনাফ

টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ড কে কে পাড়ার (সানুর আম গাছ তলা) ইয়ামিনের মালিকানাধীন ভাড়াটিয়া বাসার ছাট থেকে ১৮ বছরের এক যুবতি লাফ দিয়ে গুরুত্বর আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে।

০১ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল আড়াই ঘটিকার সময় উক্ত ভাড়া বাসার ভাড়াটিয়া টেকনাফ সদর হাসপাতালের এনজিও পরিচালিত আইওএম এর ডাঃ ফাহিম তাজনুবা কনসালটেন্ট গাইনী রোগ বিশেষজ্ঞ এর কাজের মেয়ে মুক্তা আক্তার (১৮) বলে জানাযায়।

পরে গুরুত্বর আহত অবস্থায় স্হানীয় লোকজন ও ভাড়াটিয়া ডাঃ ফাহিম তাজনুবাসহ আহতকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্হা অবনতি হলে বিকেল ৩ ঘটিকার সময় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয় বলে হাসপাটালের জরুরী বিভাগ সূত্রে জানা যায়।

এ বিষয়ে ঘটনা স্হলে পরিদর্শনে গেলে ভাড়া টিয়া ডাক্তারসহ রুমে তালা দিয়ে চলে গেছে বলে ভাড়া টিয়া মালিক ইয়াছমিন জানান।পরে ডাঃ ফাহিম তাজনুরার সাথে তার বক্তিগত মুঠোফোন একাধিক বার যোগাযোগ করে তিনি মোবাইল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বিস্তারিত আসছে…

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর