1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

চকরিয়ার সাব-রেজিস্ট্রারসহ তিন কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার,ঘুষের টাকা জব্দ

  • আপডেট সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়ার সাব-রেজিস্ট্রারসহ তিন কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার,প্রায় ৭ লাখ ঘুষের টাকা জব্দ।

অভিযান চালিয়ে কক্সবাজারের চকরিয়া সাব-রেজিস্ট্রার কার্যালয়ের সাব-রেজিস্ট্রার নাহিদুজ্জামানসহ তিন কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করেছে দুদক। বৃহস্পতিবার রাতে এক ঝটিকা অভিযান চালিয়ে সাব-রেজিস্ট্রার কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ঘুষের ৬ লাখ ৪২১০০ টাকা জব্দ করেছে দুদকের আভিযানিক দল।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়-চট্টগ্রাম এর সহকারী পরিচালক মোঃ রিয়াজ উদ্দীনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

সহকারী পরিচালক মোঃ রিয়াজ উদ্দীন জানান, চকরিয়া সাব-রেজিস্ট্রার কার্যালয়ে ঘুষ লেনদেনের অভিযোগ পেয়ে ১ এপ্রিল দুদকের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের শুরুতে অফিস সহকারী শ্যামল বড়ুয়া ও অফিস মোহরাব দুর্জয় কান্তি পালের টেবিলের ড্রয়ার থেকে পৃথকভাবে ২ লাখ ৮৯৫৫০ টাকা ও এক লাখ ৬০ হাজার করা জব্দ করা হয়। এরপর একইভাবে সাব- রেজিস্ট্রার মোঃ নাহিদুজ্জামানের ব্যবহৃত টেবিলের ড্রয়াল তল্লাশি করে জব্দ করা হয় এক লাখ ৯২৫৫০ টাকা।

জব্দকৃত টাকাগুলোর সঠিক ব্যাখ্যা দিতে পারেননি সাব-রেজিস্ট্রারসহ অন্য দুই কর্মচারী। তাই টাকাগুলো ঘুষ লেনদেনের বলে দুদক দলের সাথে প্রতীয়মান হয়  বলে জানান দুদক কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর