1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

রাংগামাটিতে হতদরিদ্রের হাতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ সম্পন্ন

  • আপডেট সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৭০ বার পড়া হয়েছে

অভি বড়ুয়া,রাংগামাটি প্রতিনিধি।

রাঙামাটি জেলাতে Covid-19 সময়ে লকডাউনে কাজকর্মহীন হতদরিদ্র ৪৫০ জন মানুষের হাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দিলেন এমপি দীপংকর তালুকদার এবং অন্যান্য নেতাকর্মী ও জেলা প্রশাসন। ২৮ ই এপ্রিল (বুধবার) সকালে রাংগামাটি শহরের চিং হ্লা মং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় এই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমপি দীপংকর তালুকদার প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ জেলা প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর মধ্যে
১০ কেজি চাল,
১ কেজি ডাল,
৩ কেজি আলু,
১ কেজি লবন এবং
১ লিটার সয়াবিন তেল।
কাজকর্মহীন পরিস্হিতিতে হতদরিদ্র মানুষ এই উপহার পেয়ে অত্যন্ত আনন্দিত , তারা প্রধানমন্ত্রীর কাছে কতৃজ্ঞতা জানালেন এবং যেই যার ধর্মের মতে প্রধানমন্ত্রীর জন্য দোয়া/আশীর্বাদ কামনা করলেন।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানালেন, “১০ টি উপজেলায় হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। আজ রাংগামাটি পৌরসভায় ৪৫০ জন হতদরিদ্রের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারও বিতরণ করেছে।”

প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালীন এমপি দীপংকর তালুকদার বলেন, “প্রধানমন্ত্রী সব সময় হতদরিদ্র মানুষের কথা ভাবেন, তিনি সবসময় খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, এ কারণে মহামারীকালীন হতদরিদ্রের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী । Covid-19 পরিস্থিতির উন্নতি না হওয়া পযর্ন্ত প্রধানমন্ত্রী হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়াবেন বলে আশ্বাস দেন।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর