1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফ্রিল্যান্সার আজাদ টেকনাফে কোস্টগার্ডে অভিযানে ২৮ হাজার ইয়াবা সহ ৪ পাচার কারি আটক ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী কক্সবাজার জেলাবাসীকে ডিসি মামুনুর রশীদের ঈদ শুভেচ্ছা টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা হাতেমের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ টেকনাফ সদর ইউনিয়ন ও ৪নং ওয়ার্ড বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন মেম্বার পদপ্রার্থী আব্দুল ফারুক টেকনাফ উপজেলা বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম উখিয়া-টেকনাফবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এমপি শাহিন আক্তার চৌঃ মানবিক বাংলাদেশ সোসাইটি টেকনাফ শাখার পক্ষ থেকে এতিম হাফেজদের মধ্যে ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ হ্নীলা ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ০৪নং ওয়ার্ডের মেম্বার জনাব হোছাইন আহমদ মেম্বার।

হ্নীলাতে লকডাউনে কর্মহীন হয়েপড়া হতদরিদ্রদের কর্মের যোগান দিলেন (এনজিও)সংস্থা মুক্তি কক্সবাজার

  • আপডেট সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নে লকডাউনে কর্মহীন হয়েপড়া হতদরিদ্র পরিবার গুলোর মধ্যে থেকে কিছু মানুষ কে অর্থ সহায়তা দিয়ে কর্মের যোগান দিলেন (এনজিও)সংস্থা মুক্তি কক্সবাজার। ১লা মে সকাল ১১ঘটিকার সময় হ্নীলা ইউনিয়ন পরিষদের হল রুমে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাহা উদ্বোধন করা হয় । কক্সবাজার মুক্তি জানিয়েছেন, ক্ষুদ্র ব্যবসা (আইজিএ)এ প্রকল্পের আওতায় হ্নীলা ইউনিয়নে ৫০ পরিবার কে ৬০০০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছি আমরা। যাহাতে তাহারা ক্ষুদ্র ব্যবসায় যোগান দিয়ে সাবলম্বি হতে পারেন। দ্বিতীয় ধাপে ও তাদের আরো আর্থিক সহায়তা দেয়া হবে বলে জানিয়েছে মুক্তি কর্মকর্তা। এই কর্মসূচীর আর্থায়নে ( ডিএফএটি এ এইচপি-৩ ) সহযোগিতায় (অক্সফাম) এবং বাস্তবায়নে মুক্তি কক্সবাজার বলে জানিয়েছেন।

মুক্তি কক্সবাজার প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ ফয়সাল বারীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা পারভেজ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুণ জননেতা রাশেদ মাহমুদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সিফাত বিন রহমান, পরিষদের সচিব শেখ মোঃ ফরিদ উদ্দীন, এনজিও সংস্থা অক্সফামের টেকনাফ এরিয়া ম্যানেজার ফারুক আজম সহ আরো অনেকেই। বক্তব্যে ইউ এন ও পারভেজ চৌধুরী বলেন, বর্তমান অসহায় সময়ে ক্ষুদ্র পরিসরে হলেও মুক্তি কক্সবাজার যে আর্থিক সহায়তা প্রদান করেছে তা আপনেরা যথাযথ ব্যবহারের মাধ্যমে দ্বীগুন করে নিজেরা উপকৃত হওয়ার পথ বের করতে হবে। যদি তাহারা আমাদের এমনে দিয়েছে এ রকম মনে করে খেয়ে ফেলেন তা হলে আপনেরা ক্ষতিগ্রস্ত হবেন। প্রদত্ত অর্থ দিয়ে কর্মসংস্থান তৈরি করে নিজেদের স্বাবলম্বী হতে হবে। টেকনাফ বাসীর জন্য ভবিষ্যতে যে কোন সংস্থার সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানিয়েছে তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর