1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২১ জুন ২০২১, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
মৌঃ ফরিদ আহমদের আব্বাছ টেলিকম এন্ড ইলেকট্রনিকস শোক, বাদ আছর জানাজা টেকনাফ থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার, আটক ২ মুজিববর্ষ উপলক্ষে টেকনাফে প্রধানমন্ত্রী দেওয়া ৩০টি অসহায় ভূমিহীন পরিবারের মাঝে চাবি ও দলিল হস্তান্তর কক্সবাজার ঝিলংজার ১৪ মামলার আসামী শীর্ষ ইয়াবা ও আস্ত্র ব্যবসায়ী আমান গ্রেফতার। টেকনাফ স্থলবন্দরের এক শ্রমিকের মৃত্যু। রাজপ্রাসাদে ফিরছে ইয়াবা কারবারিরা টেকনাফ থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত পালাতক আসামি আটক টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ রোহিঙ্গা যুবক আটক টেকনাফে কৈশোর-বান্ধব স্বাস্থ্যসেবা ও যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবার মান উন্নয়ন সভা অনুষ্ঠিত টেকনাফে নিষেধাজ্ঞা অমান্য করে যেভাবে সাগরে মাছ আহরণ করছে! নিখোঁজ জেলের সন্ধান মেলেনি 

ঈদ-উল ফিতর ২০২১ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ টাকা বিতরণ করেন রাশেদ চেয়ারম্যান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল,টেকনাফ

টেকনাফ উপজেলা ২নং হ্নীলা ইউনিয়ন পরিষদের দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তর কর্তৃক ভিজিএল, অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার নগদ টাকা বিতরণ করেছেন।

বৃহস্পতিবার (৬ মে) হ্নীলা ইউনিয়ন পরিষদের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায়,চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী সভাপতিত্বে
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হ্নীলা ইউনিয়ন পরিষদের ৪ হাজার বাজেটকৃত প্রথম দাপে পরিষদের১/২ নং ওয়ার্ডের ৮ শত ১৬ পরিবারের মাঝে নগদ ৪৫০ টাকা বিতরণ করেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ মাহমুদ আলী। এই সময় উপস্থিত ছিলেন পরিষদের সচিব ফরিদুল আলম, সুবিমল বড়ুয়া,১নং ওয়ার্ডের মেম্বার বশির আহমেদ সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগদ ৪৫০ টাকা করে দিয়েছেন অসহায় পরিবারকে,আজ আমরা ১/২ নং ওয়ার্ডে ৮১৬ পরিবারের মাঝে নগদ টাকা প্রধান করি,টাকা পেয়ে স্থানীয় অসহায় মানুষের হাসি ও আনন্দ দেখা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর