1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

হ্নীলা ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল চার হাজার পরিবার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ২৭০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৪০০০ হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হাতে হাতে বুঝিয়ে দিলেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী।

১২মে (বোধবার) সকাল ১১ ঘটিকার সময় লেদা উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র, অসহায়,প্রতিবন্ধী সহ সিংহ ভাগ মানুষের মাঝে তা বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের সচিব শেখ ফরিদ উদ্দীন , ৮নং ওয়ার্ডের মেম্বার নুরুল হুদা, ৯নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী ও ৭,৮,৯ নং ওয়ার্ড হতে নির্বাচীত সংরক্ষিত মহিলা সদস্য মর্জিনা আক্তার মদিনা সহ গণ্য মাণ্য ব্যক্তি বর্গ।

রাশেদ চেয়ারম্যান বলেন, হ্নীলা ইউনিয়নে ৪০০০হাজার পরিবারের মাঝে জনপ্রতি ৪৫০ টাকা করে নগত অর্থ বিতরণ করা হয়েছে যা মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষ হতে ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়েছে। আমি আমার ইউনিয়নের গরীব মেহনতী মানুষের সুবিধার জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ভাগ করে স্ব স্ব মেম্বারের উপস্থিতে তা বিতরণ করেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর