1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

হোয়াইক্যং লম্বাবিলের সাইফুলের পেটে পাওয়া গেল ১৫ পুটলা ইয়াবা

  • আপডেট সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : টেকনাফের বাহারছড়া হোয়াইক্যং ঢালারমুখ থেকে আসার পথে পেটে করে পাচারের সময় একজন মাদক কারবারিকে আটক করে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।পরবর্তীতে হাসপাতালে এক্স-রে পরিক্ষা করলে মিলে ছোট ছোট ট্যাপে মুড়ানো বেশ কয়েকটি ইয়াবার ফুটলি।

জানা যায়,গত বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টারদিকে হোয়াইক্যং ঢালা হয়ে সিএনজিযোগে পাচারের সময় গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদের নেতৃত্বে এসআই শফিউল আলম ও এএসআই জামাল মীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে হোয়াইক্যাং লম্বাবিল ৩নং ওয়ার্ড এলাকায় নুর হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২২) কে সন্দেহজনক আটক করার পর অস্বীকার করলে পরবর্তীতে উপজেলা কেয়ার ল্যাবে এক্স-রে পরীক্ষা করলে পেটে ধরা পড়ে ৫০ পিস করে ১৫টি পুটলা।পেটে আরো বেশ কয়েকটি ইয়াবার পুটলা আছে বলে আটক ব্যক্তি স্বীকার করে। কলা, পাউরুটি এভোল্যাক শিরাপ পান করার দীর্ঘ ছয় ঘন্টা পর বমি করে ১৪টি ও পায়খানার রাস্তা থেকে আরো বেশ কয়েকটি ইয়াবার পুটলা বের হয়।
রিপোর্ট লেখা পর্যন্ত ১৫টি ছোট ছোট ইয়াবার পুটলা উদ্ধার করা হয়েছে এবং অবশিষ্ট ইয়াবা বের করার চেষ্টা চলছে।

ইন্সপেক্টর নুর মোহাম্মদ জানান, আটককৃত মাদক কারবারীর চাচাতো ভাই সিএনজি চালক নুর আহমদের সিএনজি করে হ্নীলা খালিখালী থেকে পেটে করে কক্সবাজারের দিকে ইয়াবা পাচারের গোপন তথ্যের ভিত্তিতে আটক করা হয়। শেষ পর্যন্ত কেয়ার ল্যাবে এক্স-রে করলে রিপোর্টে ধরা পড়লে এসব ইয়াবা উদ্ধার করে তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ চলমান রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর