1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭

টেকনাফে ইয়াবাসহ নারী-পুরুষ আটক, সাংবাদিক ফোরামের নামে অপপ্রচার

  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৫৫ বার পড়া হয়েছে

বার্তা পরিবেশক:

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ দুই জনকে আটক করেছে র‍্যাব-১৫। তবে কিছু কথিত অনলাইন সংবাদ মাধ্যমে আটক ব্যক্তিকে স্থানীয় একটি সাংবাদিক সংগঠনের সদস্য বলে তকমা দিয়ে মিথা প্রচার চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ সংগঠনের দায়িত্বশীলদের।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ লেঙ্গুরবিল মাঠপাড়া জাহিদ হোছনের দোকানের সামনে হতে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
ধৃতরা হলেন, নাইট্যংপাড়ার মোঃ হাফেজ আহমদের ছেলে মোঃ ফয়েজুল ইসলাম রানা (২৬) এবং উত্তর গোদারবিলের শাহ নেওয়াজের স্ত্রী জামালিদা আক্তার (২৫)। ফয়েজুল ইসলাম রানা চট্টগ্রাম মহসিন কলেজে অধ্যায়নরত বলে জানা গেছে।
র‍্যাব সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি শপিং ব্যাগ ভর্তি ২০ হাজার ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক পরবর্তী অইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাদের কে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্থানীয় সাংবাদিকদের অন্তকোন্দল কে পুঁজি করে কয়েকটি কথিত নিউজ পোর্টালে আটক ফয়েজ ইসলামকে স্থানীয় সাংবাদিক ফোরামের সদস্য বলে দাবী করে প্রচার চালাচ্ছে।

বিষয়টি নিয়ে সাংবাদিক ফোরামের দায়িত্বশীলদের দাবী- ফয়েজুল ইসলাম বিগত ২০১৭ সালের দিকে শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে টেকনাফে কর্মরত ছিলো এবং ২০১৮ সালে ২৪ মার্চ টেকনাফ সাংবাদিক ফোরাম, টিভি জার্নালিস্ট ও ক্রাইম রিপোটার্স সোসাইটির বনভোজনে অংশ গ্রহণ করে। এর পর থেকে চলতি ২০২১ সাল পর্যন্ত সে কোন সংবাদ মাধ্যম এবং সাংবাদিক ফোরামের সাথে জড়িত নেই। যারা তাকে সাংবাদিক পরিচয়ে সাংবাদিক ফোরামের সদস্য দাবী করছে, সেটা তাদের একান্ত মনগড়া গালগল্প এবং সেটার জবাব দিহিতা একান্ত তাদের কাছে। সুতরাং এসব ভূয়া সংবাদে পাঠক ও সংশ্লিষ্ট আইন প্র‍য়োগকারী সংস্থাকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর