1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে বাল্যবিবাহ প্রতিরোধ স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ে কর্মশালা

  • আপডেট সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ 

কক্সবাজার টেকনাফে “ছেলে হোক মেয়ে হোক দুটি সন্তানই যথেষ্ট “এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাল্যবিয়ে প্রতিরোধ কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য, পুষ্টি ও ব্যক্তিগত পরিছন্নতা বিষয়ে স্কুল ও মাদ্রাসার শিক্ষকদের নিয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২১ জুন (সোমবার) সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। আইই এম ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত এবং উপজেলা পঃপঃ কার্যালয় কর্তৃক বাস্তবায়নে কর্মশালায়
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্রুতি পূর্ণ চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা
সিনিয়র মেডিকেল অফিসার ডা: শাহজাহান আলী অনলাইনে সংযুক্ত হয়ে বিভিন্ন বিষয়ে তথ্য উপাত্ত উপস্থাপন পূর্বক আলোচনা করেন।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী, অনলাইনে সংযুক্ত হয়ে পরিবার পরিকল্পনা বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তার নিকট গুরত্বপূর্ণ আলোচনা করেন।

এ সময় বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার টিটু চন্দ্র শীল, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরল আফসার, অনুষ্ঠানে স্কুল ও মাদ্রাসার ৪০ জন শিক্ষক ও শিক্ষিকা কর্মশালায় উপস্থিত ছিলেন।
আলোচকবৃন্দ বাল্যবিবাহ প্রতিরোধ, কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য পুষ্টি ও ব্যক্তিগত পরিচ্ছন্নতা বিষয়ে তথ্য উপাত্ত দিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর