1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে হ্নীলায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত -৮

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩১৯ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ ৭১
টেকনাফে হ্নীলায় প্রতিপক্ষের হামলায় একই গোত্রের ৮ জন গুরুতর আহত হয়েছে।
এ মধ্যে দু’জনেই অবস্থা অসংখ্যাজনক হওয়ায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে রেপার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিক্যাল অফিসার ডাঃ তন্ময় সরকার। 
বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেছুয়াপ্রাং এলাকায় এ ঘটনা টি ঘটে।
আহতরা হলেন, একই এলাকার আমির হামজার পূএ মোঃ শোয়েব (৩০), মৃত মোঃ কাসেমের পূএ নুর হোসেন (৫০), মৃত ইউছুফ আলী ছেলে আমির হামজা (৬০), ফরিদ আহমেদ পূএ মোঃ কাসেম (২৫) ও তার ভাই মোঃ বেলাল (৩৫),আব্দু শুক্কুরের পূএ সাব্বির আহমদ (৪৫) ও আমির হামজা’র পূএ সালাউদ্দিন (২৮)।
আহতরা জানান, তাদের ক্রয়কৃত জমির মধ্যে আমন ধান চাষের জন্যে জমি কাজ করতে ছিলেন এ সময় হঠাৎ মৃত ইউছুপ আলীর ছেলে মোঃ হোছন (৫৪) এর নেতৃত্বে রাসেল,এমরান, আমিন, মুজিব, ও সাব্বির সহ ১০-১৫ জন দারালো দা,লাঠি ও লোহার রড নিয়ে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় মোঃ শোয়েব,নুর হোসেন ও আমির হামজা গুরুত্বর আহত হয়। এদের এদের শৌর চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে তাদের কে ও মেরে আহত করে। এ সময় স্হানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা পালিয়ে গেলে আহতদের কে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধায় আহতদের অবস্থা আশংকাজনক হওয়ার কক্সবাজার সদর হাসপাতালে রেপার করা হয়েছে বলে ডাঃ তন্ময় সরকার জানান।
এ ব্যপারে আহত কাশেম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে সাংবাদিকদের জানান।
টেকনাফ মডেল থানার (ওসি) তদন্ত আব্দুল আলিমের সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনার কোন অভিযোগ এখনো দাখিল করে নি। অভিযোগ হাতে আসলে তদন্ত করা হবে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর