1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত

টেকনাফে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে যুবকের মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৭৮ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

টেকনাফে মহামারি করোনায় আক্রান্ত হয়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন,সাবরাং ইউপি’র মন্ডলপাড়া এলাকার মৃত কবির আহাম্মদ’র পুত্র ও টেকনাফ পৌরসভা শহিদ আলি উল্লাহ আলো শপিং কমপ্লেক্স ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক ফারুক জামশেদ’র আপন ছোট ভাই ইয়াছিন আরাফাত।

ইয়াসিন আরাফাত করোনা আক্রান্ত হয়ে ৬ জুলাই দুপুর ১২ টায় কক্সবাজার মেডিকেলে ইন্তেকাল করেছেন।

তার পরিবারে আরো কয়েকজন ও নুর হোছেন চেয়ারম্যান এর বড় ভাই খাইরুল হাছানসহ ওই এলাকার অনেকে করোনা আক্রান্ত। আরাফাত করোনা পজেটিভ হয়ে প্রথমে টেকনাফ আইসিডিডিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিল পরে উন্নত চিকিৎসার জন্য আজ সকালে কক্সবাজার প্রেরণ করলে সেখানে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

‘ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন’
সবাই দোয়া করবেন,আল্লাহপাক যেন মরহুমকে জান্নাত নসীব করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর