1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলীর খোলা চিঠি এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে নতুন আদেশ নাইক্ষ্যংছড়িতে সচেতনতা বৃদ্ধি করতে মাস্ক হাতে রাস্তায় উপজেলা প্রশাসন টেকনাফে বলৎকারের ঘটনায় থানায় অভিযোগ টেকনাফ কোস্টগার্ডের অভিযানে দেশীয় মদ উদ্ধার। ৬৫ দিনের নিষেধাজ্ঞা শেষ, রাতে মাছ শিকারে সমুদ্রে যাবে টেকনাফের জেলেরা মোহাম্মদ নুর এর জানাযা ও দাপন সম্পন্ন না ফেরার দেশে চলে গেলেন মোহাম্মদ নুর টেকনাফে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি উপহার দিলেন সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ সভাপতি সাইফুদ্দীন খালেদ টেকনাফে বিদ্যুতের তার ছিঁড়ে বাড়িতে দু’জনের মৃত্যু! আরো দু’জনের অবস্থা আশঙ্কাজনক

টেকনাফে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে যুবকের মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৫৭ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

টেকনাফে মহামারি করোনায় আক্রান্ত হয়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন,সাবরাং ইউপি’র মন্ডলপাড়া এলাকার মৃত কবির আহাম্মদ’র পুত্র ও টেকনাফ পৌরসভা শহিদ আলি উল্লাহ আলো শপিং কমপ্লেক্স ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক ফারুক জামশেদ’র আপন ছোট ভাই ইয়াছিন আরাফাত।

ইয়াসিন আরাফাত করোনা আক্রান্ত হয়ে ৬ জুলাই দুপুর ১২ টায় কক্সবাজার মেডিকেলে ইন্তেকাল করেছেন।

তার পরিবারে আরো কয়েকজন ও নুর হোছেন চেয়ারম্যান এর বড় ভাই খাইরুল হাছানসহ ওই এলাকার অনেকে করোনা আক্রান্ত। আরাফাত করোনা পজেটিভ হয়ে প্রথমে টেকনাফ আইসিডিডিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিল পরে উন্নত চিকিৎসার জন্য আজ সকালে কক্সবাজার প্রেরণ করলে সেখানে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

‘ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন’
সবাই দোয়া করবেন,আল্লাহপাক যেন মরহুমকে জান্নাত নসীব করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর