1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ক্রিকেটার সৌম্যের দুপুরে গায়ে হলুদ,রাতে বিয়ে!!

  • আপডেট সময় : বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৫৩ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক:: তারকা ক্রিকেটারদের বিয়ের বিষয়ে জানতে ভক্তদের বরাবরই আগ্রহের কমতি নেই। কে হচ্ছেন কনে? বিয়েটা প্রেমের সম্পর্কের কি-না? এসব বিষয় জানতে ভক্তদের আগ্রহ সব সময় বেশি। তবে ইতোমধ্যে ভক্তদের মাঝে জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার তার স্ত্রীর সঙ্গে একটি ভিডিও ক্লিপের মাধ্যমে সব কিছু পরিষ্কার করে দিয়েছেন।
পারিবারিক আয়োজনে বিয়ে হলেও সৌম্য সরকার ও প্রিয়ন্তী দেবনাথ পূজার জানাশোনা অনেক আগে থেকেই। কনে প্রিয়ন্তী দেবনাথ পূজা খুলনার টুটপাড়ার হাজীবাগ এলাকার। বর্তমানে রাজধানীর গ্রীনরোডের স্থায়ী বাসিন্দা। সৌম্য সরকার সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া এলাকার বাসিন্দা।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকেই সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়ায় সৌম্য সরকারের বাড়িতে চলছে গায়ে হলুদের প্রস্তুতি। দুপুর ১২টায় শুরু হয় গায়ে হলুদের অনুষ্ঠান। এতে হাজির হয়েছেন আত্মীয়-স্বজন,শুভাকাঙ্ক্ষীসহ সৌম্যের বন্ধুরা। মধ্যরাতে খুলনা ক্লাব মিলনায়তনে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে।
সৌম্য সরকারের বিয়ে নিয়ে শুরু থেকেই কঠোর গোপনীয়তা অবলম্বন করছে তার পরিবার। তবে গোপনীয়তার মাঝেও শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে সৌম্য সরকারের আশীর্বাদের কয়েকটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। সেখানেই শুরু হয় বিতর্কের। অবৈধভাবে হরিণের চামড়া বাসায় রেখে সেটি আসন হিসেবে ব্যবহার করা হয় সৌম্যের আশীর্বাদে। যদিও এটিকে পারিবারিক ঐতিহ্য হিসেবে উল্লেখ করেছেন সৌম্য সরকারের বাবা সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকার।
তবে বাংলাদেশ বন্যপ্রাণী ক্রাইম কন্ট্রোল ইউনিটের পরিচালক এসএম জহির উদ্দিন আকন জানান,
যদি তারা চামড়া রাখার পক্ষে কোনো লাইন্সেন্স দেখাতে পারেন তবে সেটা বৈধ নয়তো অবৈধ। অবৈধ হলে শাস্তি পেতে হবে।
এদিকে, বিয়ের দিনও কঠোর গোপনীয়তা অবলম্বন করছেন সৌম্য সরকারের পরিবার। সৌম্যের বাবা বলেন, সৌম্যের বিয়ের বিষয়ে কথা বলতে ওপর মহলের নিষেধ রয়েছে।বিকেল ৪টার দিকে বরযাত্রীর বহর নিয়ে খুলনার উদ্দেশ্য রওনা হবেন সৌম্য সরকার। ২৮ ফেব্রুয়ারি (শুক্রবার) রাতে সাতক্ষীরা শহরের মোজাফফর গার্ডেনে (মন্টুমিয়ার বাগান) আয়োজন করা হয়েছে বৌভাতের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর