1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ঘরের খাটের নিচে রাখা ১ লাখ  ইয়াবা’সহ নারী মাদক কারবারি রুজিনা আটক 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৪৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে র‌্যাব ১৫ অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা’সহ ১ মহিলাকে আটক করেছে। উক্ত ঘটনার সাথে জড়িত আরো কয়েকজন’কে পলাতক আসামি করা হয়েছে বলে জানা গেছে।  

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা সিঃ সহকারী পরিচালক অতিঃ পুলিশ সুপার (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক উপজেলার সাবরাং ইউনিয়নের লেজির পাড়া গ্রামের মৃত অলি আহম্মদের বসত বাড়ীর ভিতরে কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য বাড়ীতে অবস্থান করেছে। এমন তথ্যের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় একজন মাদক কারবারি মহিলা’কে আটক করতে সক্ষম হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী বাড়ির খাটের নিচে সাদা রঙের প্লাস্টিকের ব্যাগে ১ লাখ পিস ইয়াবা’সহ হাফিজ উল্লার স্ত্রী রুজিনা আক্তাকে আটক করা হয়।

তিনি আরও জানান, ধৃত মাদক কারবারি রুজিনা আক্তার’সহ পলাতক আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর