1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে করোনা রোগীদের জন্য ফল নিয়ে হাজির ছাত্র লীগের সভাপতি সাইফুল 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২২৯ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ ৭১
বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে করোনা আক্রান্ত রোগীদের ফল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৩ জুলাই ) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন আইসিডিডিআরবি হাসপাতালে টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে নেতা কর্মীগন উপস্থিত হয়ে ফল হস্তান্তর করা হয়।
এই সময় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না বলেন, ‘বাংলার যত সংগ্রাম অর্জন ও গৌরবের সংগঠন বাংলাদেশ ছাত্র লীগ। তাই আমরা টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মহামারি করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের প্রথম বারের মত ভালবাসার ফল পৌঁছে দিয়েছি। পাশাপাশি আমরা টেকনাফ উপজেলা বাসীকে স্বাস্থ্য বিধি মেনে চলাসহ এই মহামারি করোনা থেকে বাঁচতে মহান আল্লাহ নিকট দোয়া করবেন। ভবিষ্যতে আমাদের মানবিক ধারাবাহিকতায় এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
এমন মানবিক উদ্যোগ ও অসহায় প্রদান করায়  টেকনাফ উপজেলা ছাত্রলীগের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, হাসপাতাল ও করোনা রোগীদের স্বজনেরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর