1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

মোহাম্মদ নুর এর জানাযা ও দাপন সম্পন্ন

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২৮৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

 

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুচামরি কোনার পাড়া নিবাসী মোহাম্মদ নুর (৩২) এর নামাজে জানাযার সম্পন্ন হয়েছে । শুক্রবার ২৩ জুলাই বিকাল চার ঘটিকার সময় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রংগীখালী ফাজিল ডিগ্রি মাদ্রাসার মাঠে তাহা সম্পন্ন হয়।

এ সময় সংক্ষিপ্ত স্মৃতি চারণ করেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী, পরিবারের পক্ষে কথা বলেন, নিহত মোহাম্মদ নুর এর পিতা ছৈয়দ নুর, নামাজের ইমামতি করেন নিজের চাচা। পরে তাকে রংগীখালী কবর স্থানে দাপন করা হয় । উল্লেখ্য, গত ১৯ জুন রাত ১০টায় লেদা থেকে বাড়ী ফেরার পথে রঙ্গীখালী রাস্তার মাথাস্থ ব্রীজের উপর বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ নুর ও মোঃ সরোয়ারকে প্রাণনাশের উদ্দেশ্যে বর্বরোচিত হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা ।

এই ঘটনায় মারাত্তক আহত মোঃ নুর ঢাকা সহ বিভিন্ন হাসপাতলে চিকিৎসা নেয়। পরবর্তীতে চিকিৎসার উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে এসে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা দেন। গত কাল হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক হ্নীলা ইউনিয়নস্থ আই ও এম হাসপাতলে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । তাহার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বিশিষ্ট জন,সমাজ সেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক ও ছোট কালের সহ কর্মীরা। সকলে তাহার আত্নার মাগফিরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর