1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি পৃথিবীতে আঘাত হেনেছে শক্তিশালী সৌরঝড় মুচনী রেজিস্ট্রার ক্যাম্পে খুন! লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা     টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা

টেকনাফে নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক এর নেতৃত্বে লকডাউন বাস্তবায়নে কঠোর উপজেলা প্রশাসন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২১১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের সীমান্ত শহর টেকনাফে উপজেলা ও পৌরসভায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। পাশাপাশি লকডাউনে বাস্তবায়নে অযথা যানবাহন চলাচল, সামাজিক দূরত্ব,স্বাস্থ্যবিধি মাস্ক পরিধান সহ সরকারি নির্দেশ অমান্য করে দের গুনতে হচ্ছে জরিমানা।

প্রতিদিন উপজেলা প্রশাসনের উদ্যোগে টেকনাফ উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সহ মাইকিং,লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

অপরদিকে গত দু’দিনে টেকনাফ উপজেলার নবাগত সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে গতকাল ও আজ ৮ মামলায় ২২ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করেছে। চলমান কঠোর লকডাউন আগামী ৫ আগষ্ট মধ্যরাত পর্যন্ত বলবৎ থাকবে বলে নবাগত উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ এরফানুল হক চৌধুরী জানান।

এ সময় তিনি আরো জানান, সারা দেশে ন্যায় টেকনাফে এই করোনার মহামারী থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান করা সহ সবাইকে সচেতন হতে পাশাপাশি সরকারি নিষেধাজ্ঞা যথাযথ পালন করতে হবে। প্রয়োজন কাজ ব্যতীত ঘর থেকে বের না হওয়ার জন্য তিনি সর্বস্তরের জনগণের প্রতি অনুরোধ জানান। তা অমান্যকারীদের গুনতে হবে জরিমানা

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর