1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লাশ গুনে গুনে ক্রসফায়ার বাণিজ্যের ভাগ নিতেন কামাল-বেনজীর টেকনাফে অপরাধ-প্রবণতা বৃদ্ধি, নিরাপত্তার ঝুকিতে স্থানীয়রা হ্নীলা দক্ষিণ সেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত, প্রধান অতিথি এডঃ রশিদুল আলম চৌধুরী টেকনাফ অপহরণ বন্ধে প্রতিবাদ ও মানব বন্ধন টেকনাফে জামায়াত কর্মীকে কোপাল আওয়ামী লীগ নেতা! থানায় মামলা প্রকাশিত সংবাদের ব্যাখা ও প্রতিবাদ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টেকনাফ উপজেলা শাখার সভাপতি সাদেক হোছাইন , সম্পাদক রিদওয়ানুল হক শাহপরীর দ্বীপ স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠিত- সভাপতি-আলী, সম্পাদক-মোস্তাক টেকনাফে পুলিশের গু’লিতে নি’হত মেজর সিনহা হত্যার ৪ বছর : সেনাপ্রধানের সাথে সাক্ষাৎ, হ’ত্যার বিচার দ্রুত কার্যকরের দাবি ১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক

টেকনাফে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৩৩৯ বার পড়া হয়েছে

মো,আরাফাত সানী (টেকনাফ ৭১)

টেকনাফে বসতবাড়ীতে অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড।
কোস্টগার্ড পূর্বজোনের মিডিয়া কর্মকর্তা লে.শাহ জিয়া রহমান জানান,
টেকনাফ সদর ইউনিয়ন কেরুনতলী এলাকায় একটি বাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে কোস্ট গার্ড পূর্ব জোনের অধীনস্থ বিসিজি স্টেশান টেকনাফ কর্তৃক কেরুনতলী এলাকায় একটি বসতবাড়ীতে তল্লাশী চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়ভ।ভ এসময় বাড়ির মালিক মো. শাহজাহান পালিয়ে যায়।
এ সময় কোন মাদক কারবারিকে আটক করা সম্ভব হয়নি। কোস্ট গার্ড এর এই কর্মকর্তা জানান, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো দেশের বিভিন্ন অঞ্চলে পাচারের জন্য ঐ বাড়িতে মজুদ করে রাখা হয়েছিল। জব্দ ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর