1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লাশ গুনে গুনে ক্রসফায়ার বাণিজ্যের ভাগ নিতেন কামাল-বেনজীর টেকনাফে অপরাধ-প্রবণতা বৃদ্ধি, নিরাপত্তার ঝুকিতে স্থানীয়রা হ্নীলা দক্ষিণ সেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত, প্রধান অতিথি এডঃ রশিদুল আলম চৌধুরী টেকনাফ অপহরণ বন্ধে প্রতিবাদ ও মানব বন্ধন টেকনাফে জামায়াত কর্মীকে কোপাল আওয়ামী লীগ নেতা! থানায় মামলা প্রকাশিত সংবাদের ব্যাখা ও প্রতিবাদ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টেকনাফ উপজেলা শাখার সভাপতি সাদেক হোছাইন , সম্পাদক রিদওয়ানুল হক শাহপরীর দ্বীপ স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠিত- সভাপতি-আলী, সম্পাদক-মোস্তাক টেকনাফে পুলিশের গু’লিতে নি’হত মেজর সিনহা হত্যার ৪ বছর : সেনাপ্রধানের সাথে সাক্ষাৎ, হ’ত্যার বিচার দ্রুত কার্যকরের দাবি ১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক

টেকনাফে মাহিন্দ্রা ও সিএনজি চালক সমবায় সমিতির উদ্যোগে বার্ষিক বনভোজন সম্পন্ন

  • আপডেট সময় : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৩১১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি::টেকনাফ,টেকনাফে মাহিন্দ্রা ও সিএনজি চালক সমবায় সমিতি লিঃ উদ্যোগে বার্ষিক সভা ও ৩য় বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ মার্চ) বিকাল ৩ টায় টেকনাফ সদর ইউনিয়ন মেরিন ড্রাইভ সী বিচ সংলগ্ন উক্ত বার্ষিক ও বনভোজন অনুষ্ঠানে, সংগঠনের সভাপতি মোঃ আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিনের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ জহির। পৌর যুবলীগের আহবায়ক তোয়াকল হোসেন ও পৌর আওয়ালীগ ৩ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক ওবাদুল হক বাদল প্রমুখ।

সভায় বক্তব্য রাখেন উক্ত সংগঠনের মোঃ আমিন ড্রাইভার, ফজল হক ড্রাইভার সহ উক্ত সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর