1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

আসন্ন টেকনাফ পৌর নির্বাচনে সবার নিকট দোয়া চাইলেন আব্দুস শুক্কুর সি, আই, পি

  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৮ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

বহু প্রতীক্ষিত আসন্ন টেকনাফ পৌরসভা নির্বাচনে সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন টেকনাফ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর (সি আই পি)।

শনিবার (০৪ সেপ্টেম্বর ) রাতে তিনি তার ব্যক্তিগত ফেসবুক আইডি আব্দুস শুক্কুর (সি আই পি) এ তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করে তিনি লিখেছেন “আগামী পৌর নির্বাচনের জন্য সবার কাছে দোয়া চাই।

এ সময় তিনি টেকনাফ ৭১ ডটকমকে তিনি জানান, বহু প্রত্যাশিত টেকনাফ পৌর সভা নির্বাচনে ইনশাআল্লাহ আমি আপনাদের দোয়ার মেয়র পদ প্রার্থী হয়ে মনোনয়ন চাইবো।

আমি আমার মা-বাবা ও টেকনাফ পৌরবাসী সহ দেশ ও জাতির কল্যাণে মহান আল্লাহর কাছে দোয়া করেছি। আসা করি আসন্ন নির্বাচনে টেকনাফ পৌর বাসীর কাছে আমি দোয়া ও সহযোগিতা চাই।

তিনি আরে বলেন, বর্তমানে আমার নির্বাচনী প্রচারে ইতিমধ্যে আপনারা ব্যাপক সহযোগিতা ও সমর্থন যুগিয়েছেন। যাহা আমাকে অনুপ্রাণিত করেছে। আমি আশাবাদি, আসন্ন নির্বাচনে আমার স্লোগান হবে ‘আলোকিত ও উন্নত টেকনাফ পৌর সভা’ গড়তে এবং টেকনাফ পৌর সভার উন্নয়ন অগ্রযাত্রার পথকে সুগম করতে আসন্ন নির্বাচনে ভোটের মাধ্যমে আমাদের ইচ্ছার প্রতিফলন ঘটাবেন এবং বিজয় নিশ্চিত করবেন।

(০৫ সেপ্টেম্বর) সকালে তিনি আবারো নিজস্ব ফেসবুক আইডি থেকে আরো আরো জানান, প্রিয় টেকনাফ পৌরবাসী,সহযোদ্ধা ও শুভাকাঙ্ক্ষী সকলেই আমার সালাম ও শুভেচ্ছা গ্রহণ করবেন। আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে আসন্ন পৌর নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য প্রস্তুত হচ্ছি ইনশাআল্লাহ। পছন্দের কোন প্রতিক নিয়ে নির্বাচন করলে ভাল হবে সেটা কমেন্ট করে জানান। কোবিড ভ্যাকসিন নিয়ে নিন, স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ থাকুন এবং পরিবারের সাবাইকে সুস্থ রাখুন।

আব্দুস শুক্কুর, (সি,আই পি)
সাংগঠনিক সম্পাদক টেকনাফ পৌর আওয়ামী লীগ ও মেয়র পদপ্রার্থী টেকনাফ পৌর সভা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর