1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

টেকনাফ হাসপাতালের পিয়ন ২০হাজার ইয়াবাসহ আটক ! দীর্ঘ দিন ধরে অ্যাম্বুলেন্সে করে ইয়াবা পাচার করছে একটি চক্র

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে পুলিশ হাসপাতালে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং মাদক কারবারে ব্যবহৃত ১টি মোবাইল ফোনসহ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কর্মরত পিয়ন আব্দুর রহিম (৫৭) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ১৬ সেপ্টেম্বর মধ্যরাতে টেকনাফ মডেল থানা পুলিশের এসআই বাতেনের নেতৃৃৃৃত্বে একটি চৌকষ টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সামনে আটককৃত আসামী কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া -চাকমার গ্রামের নুর আহাম্মদের পুত্র আব্দুর রহিম (৫৭) নিজ হেফাজত হতে ২০ হাজার পিস ইয়াবা ও মাদক কারবারে ব্যবহৃত ১টি মোবাইল ফোনসহ উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।
তিনি আরো জানান,আটককৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়,টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীবাহী অ্যাম্বুলেন্সের আড়ালে দীর্ঘদিন ধরে হাসপাতালের সামনে ঔষধের বেশকয়েকজন দোকানদার ও পিয়ন রহিম ও ২ অ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ একটি শক্তিশালী সিন্ডিকেট ইয়াবাসহ বিভিন্ন মাদক কারবারে জড়িত রয়েছে। আটক হাসপাতালের পিয়ন আব্দুর রহিমকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে বড় বড় রাঘব বোয়ালদের নাম বেরিয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর