1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফে ২৫০ শিক্ষার্থীকে খাবার বিতরণে ডেল্টা ট্রাষ্ট

  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি::

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে করোনায় ক্ষতিগ্রস্থ ২৫০ জন শিক্ষার্থীর মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করেন ডেল্টা ট্রাষ্ট।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার মো: এমদাদ হোসেন।

২৮ শে সেপ্টেম্বর (মঙ্গলবার) টেকনাফ উপজেলার পৌরসভা ও বাহার ছড়া ইউনিয়নে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ২৫০ জন ছাত্র-ছাত্রীর মাঝে উক্ত খাবার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি টেকনাফ উপজেলা শিক্ষা অফিসার মো: এমদাদ হোসেন বলেন, ডেল্টা ট্রাষ্ট সংস্থা টেকনাফ উপজেলায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সেবামূলক ও উন্নয়নমূলক কাজে অন্যতম ভুমিকা রাখছে। সেই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের নানান সুবিধা দিয়ে আসছে যা অত্যন্ত প্রয়োজনীয় ও প্রশংসনীয়। এছাড়াও ডেল্টা ট্রাষ্ট শিক্ষা, ভোকেশনাল প্রশিক্ষণ, সেলাই প্রশিক্ষণ, কম্পিউটার প্রশিক্ষণ, স্পোর্টস এবং ত্রাণ কার্যক্রম যা এ অঞ্চলের মানুষের জন্য খুবই উপকার হচ্ছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ডেল্টা ট্রাষ্টের পরিচালক মোস্তাফিজুর রহমান হীরা বলেন, ডেল্টা ট্রাষ্ট একটি সেবামূলক সংস্থা। সংস্থাটি এদেশের সুবিধা বঞ্চিত সাধারণ মানুষের জীবনমান উন্নয়ন এবং দুস্থ, ক্ষতিগ্রস্থ ও নির্যাতিত মানুষের জন্য বাংলাদেশ সরকারের সহযোগী হিসাবে কাজ করার লক্ষ্যে অক্টোবর ২০১৭ সালে প্রতিষ্ঠা লাভ করে। এ সংস্থাটি গত ২০১৮ ইং সাল হইতে কক্সবাজার জেলায় টেকনাফ উপজেলায় বিভিন্ন রকম
সেবামূলক ও উন্নয়নমূলক (শিক্ষা, ভোকেশনাল প্রশিক্ষণ, সেলাই প্রশিক্ষণ, কম্পিউটার প্রশিক্ষণ, স্পোর্টস এবং ত্রাণ) কার্যক্রম চালিয়ে আসছে ।

এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার ডেল্টা ট্রাষ্টের পোগ্রাম কো-অর্ডিনেটর জয়নাল আবেদীন, স্কুল সুপারভাইজার আব্দুল গনিসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ, ডেল্টা ট্রাষ্ট সংস্থা পরিচালিত স্কুলের শিক্ষিকা ও অভিভাবক,ছাত্র/ছাত্রীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর