1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফ সীমান্তে বিজিবি’র পৃথক দু’টি অভিযান : দেড় লাখ ইয়াবাসহ আটক -৬, ট্রলার জব্দ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউপির শাহপরীর দ্বীপ ও হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার পৃথক দু’টি অভিযান চালিয়ে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা সহ ৬ জন মাদক কারবারি কে আটক করেছে টেকনাফ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (২ বিজিবি)। এই ঘটনায় পাচার কাজে ব্যবহৃত একটি মাছ ধরা ট্রলার ও ধারালো কিরিচ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে এক সংবাদ সন্মেলনে এ সব তথ্য নিশ্চিত করেন, টেকনাফ ২ বিজিবি’র মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, সোমবার (০৪ সেপ্টেম্বর) উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া সড়ক তল্লাশী চৌকি ও সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়া ঘাট সংলগ্ন নাফ নদীর মোহনায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবা সহ ০৫ জন কে আটক করা হয়। এ সময় একটি মাছ ধরার ট্রলার ও জব্দ করা।

আটককৃতরা হলেন-শাহপরীরদ্বীপ মাঝের পাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে শামশুল আলম (২৫), শাহপরীরদ্বীপ উত্তর পাড়া মো. হাছনের ছেলে আক্তার হোসেন (৩৫), শাহপরীর দ্বীপ হাজী পাড়ার কালামিয়ার ছেলে মোঃ হোসেন (২৮), মুচনী ২৬ নং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা মৃত আহমদ হোছনের ছেলে জমির হোসেন (৫০), বালুখালী ১৮ নং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা মৃত বশির আহমদের ছেলে কেফায়াত উল্লাহ (৩০)।

অপরদিকে, (০৫ অক্টোবর) মঙ্গলবার রাত সাড়ে বারোটার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় করিমের বসতবাড়িতে অভিযান চালিয়ে লুকায়িত অবস্থায় ৬০ হাজার পিস ইয়াবা একটি ধারালো কিরিচ সহ হ্নীলা জাদিমুড়া এলাকার মৃত সুলতান আহম্মেদ এর ছেলে মোঃ করিম (২৭) কে আটক করা হয় বলে হয়েছে বলে সংবাদ সন্মেলন নিশ্চিত করেছেন টেকনাফ (২ বিজিবি’র) অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান। এ সময় আরো উপস্থিত ছিলেন, টেকনাফ ২ বিজিবি’র উপ অধিনায়ক রোবায়েৎ কবির ও উপ পরিচালক লেঃ এম মুহতাসিম বিল্লাহ (শাকিল)।

ধৃতদের জব্দকৃত ইয়াবা ও মালামাল সহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে বিজিবির এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর