1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি পৃথিবীতে আঘাত হেনেছে শক্তিশালী সৌরঝড় মুচনী রেজিস্ট্রার ক্যাম্পে খুন! লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা    

প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সন্মেলন

  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে

সাম্প্রতিক সময়ে ক্যম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা বুলেট উদ্ধার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সংবাদে আমাকে জরিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা ও কাল্পনিক।

বিগত ২০১৮ সালে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের মোচনি ক্যাম্প, এইচ ব্লক, সেড নং- ৬৬৮ ঘর নাম্বার ০৫ এর মোঃ আলম(প্রকাশ) আইয়ুব মিকারী ও নাজমা খাতুনের মেয়ে শুকতারা (২২) কে সরকারি আইনে সম্মান করে গত- ১০/০৫/২০১৮ সালে কক্সবাজার নোটারী পাবলিকের কার্যলয়ে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এখানে  আমাদের দাম্পত্য জীবন খুবই সুখের ছিল।  প্রায় এক বছর অর্থাৎ ২০১৯ সালে আমার স্ত্রী শুকতারা কে রেখে আমি সৌদি আরব চলে যায়।
সেখানে এক বছর থাকার পর ২০২০ সালে বাংলাদেশে চলে আছি। এখানে আসার পর শুনতে পেলাম আমার স্ত্রী পরকীয়ায় লিপ্ত হয়ে ছদ্ম বিবাহের নাম দিয়ে চলে যায়।

আমি আবার আমার স্ত্রী শুকতারা আমার নিকট চলে আস্তে চাইলে। আমি গত ১৫/১২/২০২০ সালে নোটারী পাবলিক কার্যলয়ে হাজির হয়ে চার লক্ষ টাকা ধায্য করে দুই লক্ষ টাকা নগদ দুই লক্ষ টাকা বাকী রেখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এই বিবাহ চললে ও কতিপয় নারী লোভী এক নাম দারি আমার বৈধ স্ত্রীকে বিভিন্ন ধরনের প্রলোভন দিয়ে আমার কাছ থেকে সরিয়ে নিয়েছে। এমন কি আমার স্ত্রী কে অপহরণ নির্যাতন ও গুলি করে হত্যার অপচেষ্টা বিষয়ে গত ১৩/০৯/২০২১ইং আমার বিরুদ্ধে মিত্যা সংবাদ প্রকাশ করেছে।

আমি উক্ত সংবাদে কাহাকেও বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি প্রকাশিত সংবাদের তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারি :- মো ইউনুছ
নাইটং পাড়া ১নং ওযার্ড টেকনাফ পৌরসভা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর