1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর,এনাম মেম্বারের কৃতজ্ঞতা 

  • আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৮০ বার পড়া হয়েছে

টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্ত অনুদানের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট এনাম মেম্বারের কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ ৭১

টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে। উখিয়া-টেকনাফের সাংসদ শাহীন আক্তার বদির সার্বিক সহযোগীতায় টেকনাফ ৮ নং ওয়ার্ডের ইউপি মেম্বার এনামুল হকের তত্ত্বাবধানে টেকনাফ উপজেলা সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক স্ট্রোক রোগে আক্রান্ত বড় হাবির পাড়ার মৃত হাজী ছৈয়দ আহম্মদের স্ত্রী মাবিয়া খাতুনকে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানে (৫০) হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

রবিবার ১৭ অক্টোবর সকালে টেকনাফ উপজেলা সমাজ সেবা অফিসার কার্যালয়ে চেক হস্থান্তর করেন টেকনাফ উপজেলা সমাজ সেবা অফিসার সাঈদ মোঃ ইমরান হোসেন ও সহকারী সমাজ সেবা অফিসার মোঃ গিয়াস উদ্দিন।

চেক হস্থান্তর করে এনামুল হক মেম্বার বলেন, ‘এই অনুদানের জন্য আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানাচ্ছি। এই অবদান সকলের আস্থার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সব সময় দু:খী মানুষের পাশে আছেন এবং দেশের কল্যাণে অবদান রেখে যাচ্ছেন। যার সুফল জনগন ভোগ করছে। আমি ওনার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর