1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে বৌদ্ধবিহার এলাকায় তরুণীকে ইভ টিজিংয়ের ঘটনায় সংঘর্ষ, আহত ১২

  • আপডেট সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৫৯ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফে বৌদ্ধবিহার এলাকায় তরুণীকে ইভ টিজিংয়ের ঘটনায় সংঘর্ষ, আহত ১২
কক্সবাজারের টেকনা‌ফে কাটাখালী অরণ্য বৌদ্ধবিহার এলাকায় এক তরুণীকে ইভ টিজিংকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হয়েছেন।

রোববার বেলা তিনটার দিকে উপজেলার হোয়াইক্যং বৌদ্ধবিহারে এ ঘটনা ঘটে বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী।

এদিকে সংঘর্ষের পর রোববার সন্ধ্যায় ওই বৌদ্ধবিহারের পাশে একটি রান্নাঘরে আগুনের ঘটনা ঘটে। এতে রান্নাঘরের কিছু অংশ পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হন। তবে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ জানা যায়নি।

পারভেজ চৌধুরী জানান, এ ঘটনাকে কেন্দ্র করে অরণ্য বৌদ্ধবিহারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে তাৎক্ষণিক আহত ব্যক্তিদের নাম–ঠিকানা জানা যায়নি।

ইউএনও পারভেজ চৌধুরী বলেন, রোববার বিকেলের দিকে কয়েকজন স্থানীয় যুবক ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক তরুণীকে ইভ টিজিং করেন। এর প্রতিবাদ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হন। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

পারভেজ চৌধুরী বলেন, ‘খবর পেয়ে টেকনাফ থানা–পুলিশ ও র‌্যাবের একটি দলকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বৌদ্ধবিহারের পার্শ্ববর্তী একটি রান্নার ঘর আগুনে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনের সূত্রপাত কীভাবে, কে বা কারা কী উদ্দেশ্যে এখানে আগুন দিয়েছে, তদন্তের মাধ্যমে বের করা হবে।

প্রথম আলো

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর