1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১২ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ ছয় মাস ধরে নিখোঁজ যুবককে পাওয়া গেল মিল্টন সমাদ্দারের ডেরায়, পেটে কাটা দাগ জিম্মি দশার ১ মাস পর স্বদেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ পরিবেশবান্ধব পরিকল্পনা নিতে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রীর অনিবন্ধিত মোবাইল ফোন বন্ধের বিষয়ে যা বললো বিটিআরসি

টেকনাফে রেন্ট-এ কার মালিক সমবায় সমিতির নির্বাচনে সাঃ-সম্পাদক(নুরুল ইসলাম)ও সহ-সভাপতি মোঃ হাসিব লাল ভাই!!

  • আপডেট সময় : বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ৬৫৭ বার পড়া হয়েছে

আরাফাত সানী:টেকনাফ,
টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা-মাইক্রো মালিক সমবায় সমিতি লিঃ(রজিঃ নং ১৬৯৮) নির্বাচনে মাছ মার্কা প্রতীক নিয়ে নুরুল ইসলাম(৪৪)ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ রফিক ২৩ ভোট পেয়ে ২য় ও মোহাম্মদ আজিজ ১৬ ভোট পেয়ে ৩য় স্থান লাভ করেন।
এতে স্বতঃস্ফূর্তভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয় মোঃ হাসিব লাল ভাই।

(১০ মার্চ) রাত এগারোটার দিকে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের কার্যালয় সংলগ্ন সংগঠনের নিজস্ব অফিসে সুস্থ ভাবে নির্বাচন ভোট গণনা সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা সমবায় অফিসার শ্যামল বড়ুয়া।

টেকনাফ রেন্ট-এ কার নোহা-মাইক্রো মালিক সমবায় সমিতির সভাপতি আব্দুল হক।

টেকনাফ পৌর শ্রমিক লীগের আহবায়ক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

এ সময় নির্বাচনে জয়ী সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি আলাপ কালে বলেন সে অত্যান্ত সু-নামের সহিত টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা-মাইক্রো মালিক সমবায় সমিতি লিঃ এর দায়ীত্ব পালন করব।
গাড়ীর মালিক-শ্রমিকের সুখে-দুঃখে সার্বক্ষনিক পাশে থেকে নিঃস্বার্থ সেবা করার চেষ্ঠা করব। নির্বাচনে জয়যুক্ত হওয়াতে মালিক-শ্রমিকের ন্যায্য অধিকার আদায় ও গাড়ীর যেকোন সমস্যায় নেতা হিসাবে নয় তাদের সেবক হিসাবে দায়ীত্ব পালন করে যাব ইনশাআল্লাহ।
উক্ত নির্বাচনে ভোটারের মূল্যবান রায় ও শ্রমিক ভাইদের সমর্থন এবং সর্বস্থরের মানুষের সহযোগিতা জয় যুক্ত হওয়াতে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর