1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফ পৌর নির্বাচনে ২নং ওয়ার্ডে তরুণ হওয়ায় জনপ্রিয়তার শীর্ষে হাফেজ এনাম

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৮২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক,টেকনাফ ৭১

আসন্ন টেকনাফ পৌরসভার নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাফেজ এনামুল হাসান নির্বাচনী তফসিল ঘোষণা পর থেকে ভোটারদের ধারে ধারে গিয়ে মাঠে নেমে পড়েছেন। সরজমিনে গিয়ে দেখা যায় এরইমধ্যে তরুণ উদীয়মান জননেতা সমাজ সেবক, গরবী, দুঃখী মেহনতি মানুষের মাঝে কম বসয়ী ও তরুণ হওয়ার জনপ্রিয় শীর্ষ রয়েছে তিনি।

বৃহস্পতিবার টেকনাফ উপজেলা নির্বাচন কার্যালয়ে তার অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও কর্মী সমর্থক নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার -৪ উখিয়া টেকনাফ আসনের জনপ্রিয় সাবেক সাংসদ গরীব দুঃখী মেহনতি মানুষের পরম বন্ধু আলহাজ্ব আব্দুর রহমান বদি।

তিনি উক্ত ওয়ার্ডের মাতাব্বর বংশের একমাত্র প্রদীপ‌। তরুণ প্রজন্মের আদর্শ, নবীন, প্রবীণ ও খেটে খাওয়া সাধারণ মানুষের প্রিয় বন্ধু, অন্যায়ের প্রতিবাদী, সৎ এবং বিপ্লবী যোগ্য নেতা, হাফেজ এনামুল হাসানের এলাকায় জনসূতি রয়েছে।

গত নির্বাচনে তিনি ৬৯৬ ভোটে দ্বিতীয় হয়েছিলেন, নির্বাচনে হেরে যাওয়ার পরও সাধারণ খেটে খাওয়া মানুষের বিপদ আপদে গেল ৫ টি বছর সব সময় মানুষের পাশে ছিলেন বলে জানা গেছে।

আসন্ন নির্বাচনে বিজয়ের লক্ষ্যে, সবচেয়ে জনপ্রিয় প্রার্থী হিসাবে হাফেজ এনামুল হাসানের নাম।

এক প্রশ্নের জবাবে তিনি টেকনাফ ৭১ ডটকমকে বলেন, জন্মভূমি প্রিয় টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের সাধারণ কেটে খাওয়া জনসাধারণের সাথে আছি এবং থাকবো আজীবন নির্বাচনে বিজয়ী হলে তাদের নিয়ে সুখে দুখে একসাথে বেঁচে থাকবো ইনশাআল্লাহ। আমি আপনাদের সকলকের সহযোগিতা কামনা করছি। আগামী ২৩ ডিসেম্বর ২নং ওয়ার্ড বাসী আমার প্রতি আমার আকুল আবেদন আমি যে মার্কা হাতে পাবো সেই মার্কা আমাকে  ভোট দিয়ে বিপুল ভোটে জয় যুক্ত করবেন ইনশাআল্লাহ। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর