1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে ৭৩ তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

  • আপডেট সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৯৫ বার পড়া হয়েছে

টেকনাফে ৭৩ তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত হয়েছে।

মোঃ আরাফাত সানী, টেকনাফ

 

কক্সবাজার টেকনাফে বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে ৭৩ তম বিশ্ব মানবাধিকার দিবস পালন করা হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে টেকনাফ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

সভায় কোরআন তেলাওয়াত করেন,উপজেলা মানবাধিকার কমিশনের সদস্য হাফেজ তোফায়েল আহমেদ। উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি আলহাজ্ব আবদুল জব্বারের সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক রহমত উল্লাহ’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মানবাধিকার কমিশন টেকনাফ শাখার সাধারণ সম্পাদক আবদুল হক, উপজেলা গ্রীন এভারেস্ট মুভমেন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন উপজেলা মানবাধিকার কমিশন এর নেতৃবৃন্দ স্থানীয় গণমাধ্যম কর্মীসহ আরো অনেকেই সভা শেষে মোনাজাত পরিচালনা করেন টেকনাফ উপজেলা মানবাধিকার কমিশন এর সহ সভাপতি মৌলভী আশরাফ আলী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর