1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে জলবায়ু পরিবর্তন বিষয়ে এনজিও সংস্থা এসডিআই এর কর্মশালা অনুষ্ঠিত টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত

হ্নীলাতে যুবতীর রহস্যজনক মৃত্যু ! উধাও প্রেমিক

  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৩২ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফ হ্নীলা ইউপির মৌলভীবাজার এলাকায় মোহছেনা আক্তার সুমি (১৬) নামে এক যুবতীর রহস্যজনক মৃত্যু হয়েছে।সোমবার (২৭ ডিসেম্বর) মৌলভীবাজার দক্ষিণ রোজারঘোনা এলাকায় দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।ঘটনার পর থেকে কথিত প্রেমিক মুজিব আত্মগোপনে চলে গেছে। নিহত সুমি ওই এলাকার জাফর আলমের মেয়ে।
স্থানীয় ভুলু মিয়ার ছেলে মুজিবুর রহমানের ব্ল্যকমেইলের কারণে সুমি আত্মহত্যা করেছে বলে দাবি করেন নিহতের পরিবার। নিহতের ভাই আলম জানান,তার বোন সুমিকে হ্নীলা এলাকায় এক প্রবাসী ছেলের সাথে বিয়ে দেয়ার জন্য কথা ঠিক হয়েছে । সুমির বিয়ের কথাশুনে কথিত প্রেমিক মুজিবুর রহমান এলাকায় বিভিন্ন ধরণের অপপ্রচার চালিয়েছে,সুমির বিয়ে না হওয়ার জন্য জাদুটোনাও করেছে, যার কারণে সুমি আত্মহত্যা করেছে বলে দাবি করেন আলম। স্থানীয় সূত্রে জানা যায়,কথিত প্রেমিক মুজিবের সাথে সুমি আক্তারের প্রেমের সম্পর্ক ছিল।সে সম্পর্কের জেরেই আত্মহত্যা করেছে।একটি চিঠির সূত্রে জানা যায়,মুজিবকে ইঙ্গিত করে সুমি লিখেছেন, তুমি প্রতিশোধ নেয়ার জন্য আমার সাথে প্রেমের সম্পর্ক করেছো ?মুজিব নামে ছেলেটার কারণে সুমির বিয়ে ভেঙ্গে বলেও জানা গেছে। সেই ক্ষোভে সুমি আত্মহত্যা করেছে বলে জানা যায়।

জানতে চাইলে কথিত প্রেমিক মুজিবুর রহমান জানান,আমি কিছু জানিনা যা ইচ্ছা লিখো।

টেকনাফে মডেল থানার ওসি হাফিজুর রহমান জানান, সুরতহাল শেষে লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর