1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

টেকনাফ সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজ শুভ উদ্ভোধন করেন শাহীন বদি এমপি

  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১৭৮ বার পড়া হয়েছে

টেকনাফে সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ উদ্ভোধন করেন শাহীন বদি এমপি

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজার জেলার সর্ব বৃহৎ সরকারী শিক্ষা প্রতিষ্ঠান টেকনাফ সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর শ্রেণী কার্যক্রম ও বই বিতরণ অনুষ্ঠান শুভ উদ্বোধন উখিয়া টেকনাফ সাংসদ শাহীনা আক্তার চৌধুরী।

১৬ জানুয়ারী (রবিবার) সকালে টেকনাফ সদরের নতুন পল্লান পাড়া এলাকায় বিদ্যালয়ের হল রুমে উক্ত বই বিতরণ ও সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ অধ্যক্ষই ইঞ্জিনিয়ার মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে উক্ত স্কুল এন্ড কলেজের প্রশিক্ষক আবু তালেব পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনন্দময় ভৌমিক, একাডেমিক সুপার ভাইজান নুরুল আবছার।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে সাবেক এমপি বদি বলেন, এই সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ জেলার সবচেয়ে বড় প্রতিষ্ঠান, তাই উক্ত স্কুল এন্ড কলেজে জেলার পিছিয়ে পড়া গরীব ও অসহায় শিক্ষার্থীরা পাঠদানের সুযোগ হবে। তবে অসহায় শিক্ষার্থীদের যে কোন উপায়ে আমার সহযোগিতা থাকবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর