1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফে মেছো বাঘ উদ্ধার, বঙ্গবন্ধু সাফারি পার্কে হস্তান্তর

  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৬৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ উপজেলা বাহারছড়া শামলাপুর মেরিন ড্রাইভ সড়কের পাশ্বে একটি আহত মেছো বাঘ উদ্ধার করেছে স্হানীয় বনবিভাগ।

শনিবার (২২ ডিসেম্বর) সকালে স্থানীয় সিপিজির সহযোগিতায় আহত অবস্থায় মেছো বাঘটি উদ্ধার করে বনবিভাগ। আহত বাঘটি উদ্ধারের পর প্রথমে টেকনাফ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ে নিয়ে চিকিৎসা শেষে চকরিয়া উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারি পার্কে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে শামলাপুর বিট কর্মকর্তা কেবিএম ফেরদৌস বলেন, আহত অবস্থায় মেছো বাঘটি স্থানীয়রা দেখতে পেয়ে প্রথমে বনবিভাগকে খবর দেয়। খবর পেয়ে সিপিজির সহযোগিতায় মেছো বাঘটিকে টেকনাফ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয়ে নিয়ে চিকিৎসা প্রদানের ব্যবস্থা গ্রহণ করি। এরপর ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারি পার্ক এ হস্তান্তর করা হয়েছে। হোয়াইক্যং রেঞ্জ কর্মকর্তা তারেক রহমান (এসিএফ) জানান, আহত মেছো বাঘটি মেরিন ড্রাইভ রোডের পাশ্ব থেকে উদ্ধার করে চিকিৎসা শেষে পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারি পার্কে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর