1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

হ্নীলা দক্ষিণ বিএনপির ৭ ও ৮ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা /টেকনাফ ৭১

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২৭ বার পড়া হয়েছে

 সংবাদ দাতা 

টেকনাফের হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার ৭ও৮নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষণা করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি জুমাবার বিকালে জাদিমুড়া এক হল রুমে সকলের সম্মতি ক্রমে উক্ত কমিটি ঘোষণা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবছার কামাল সিদ্দিকী, বিশেষ অতিথি ছিলেন, সাংগঠনিক সম্পাদক জুহুর আলম, হ্নীলা দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক মোঃ সেলিম, সাবেক সহ সভাপতি তাহের নিশান, সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, সাবেক যুবদল সহ সভাপতি আবু বক্কর সিদ্দিক , হোছন সিকদার, মাঈন উদ্দীন, মোঃ ইসলাম মানিক, শাহ আলম, দেলোয়ার হোসাইন, মবগুল আহাম্মদ, ছালাহ উদ্দীন সহ অনেকেই।

সকলের উপস্থিত ও সর্ব সম্মতি ক্রমে হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা বিএনপির সাংগঠনিক ০৭নং ওয়ার্ডে হোছন সিকদার কে সভাপতি, সিরাজুল ইসলাম কে সাধারণ সম্পাদক ও আবু সাঈদ কে সাংগঠনিক করে একটি শক্তি শালি কমিটি ঘোষণা করা হয়।
অপর দিকে ০৮নং ওয়ার্ডে জুলফিকার আলী ভুট্টো কে সভাপতি, মোঃ আলী কে সিঃ সহসভাপতি, মোঃ জুবাইর কে সাধারণ সম্পাদক, আব্দুুরশিদ কে যুগ্ন সাধারণ সম্পাদক ও মোঃ শরিফ কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

তবে তাদের কে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন নেতৃবৃন্দের বরাবরে জমা দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর