1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি

হ্নীলা দক্ষিণ যুবদলের ৮ ও ৯ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা /টেকনাফ ৭১

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩১ বার পড়া হয়েছে

সংবাদ দাতা 

 

টেকনাফের হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখার ৮ ও ৯নং ওয়ার্ড যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারি জুমাবার বিকালে জাদিমুড়া এক হল রুমে সকলের সম্মতি ক্রমে উক্ত কমিটি ঘোষণা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবছার কামাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক জুহুর আলম, প্রধান বক্তার বক্তব্য রাখছেন হ্নীলা দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক মোঃ সেলিম, বিশেষ বক্তার বক্তব্য রাখেন সাবেক সহ সভাপতি তাহের নিশান, সাবেক সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, সাবেক যুবদল সহ সভাপতি আবু বক্কর সিদ্দিক , হোছন সিকদার, মাঈন উদ্দীন, মোঃ ইসলাম মানিক, শাহ আলম, দেলোয়ার হোসাইন, মবগুল আহাম্মদ, ছালাহ উদ্দীন সহ অনেকেই।

সকলের উপস্থিত ও সর্ব সম্মতি ক্রমে হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের সাংগঠনিক ০৮নং ওয়ার্ডে মোহাম্মদ ইসলাম মানিক কে সভাপতি, নুরুল আবছার কে সাধারণ সম্পাদক ও আজিম উল্লাহ কে সাংগঠনিক করে একটি শক্তি শালি কমিটি ঘোষণা করা হয়।

অপর দিকে ০৯নং ওয়ার্ডে দেলোয়ার হোছন দিলু
কে সভাপতি, মোঃ ইসলাম কে সিঃ সহসভাপতি, মোঃ ইব্রাহীম কে সাধারণ সম্পাদক, মোঃ রাসেল কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

তবে তাদের কে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন যবদলের নেতৃবৃন্দের বরাবরে জমা দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর