1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

টেকনাফে গহীন অরণ্যে র‌্যাবের অভিযান, শীর্ষ ডাকাত আটক 

  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে
টেকনাফ ৭১ ডেস্ক ;
মোঃ আরাফাত সানী/নাছির উদ্দীন রাজ,টেকনাফ 
কক্সবাজার টেকনাফে র‌্যাব-১৫ অভিযান চালিয়ে রোহিঙ্গা ডাকাত গ্রুপের প্রধান খাইরুল আমিন (৩৫) নামে এক ডাকাত কে আটক করেছে। সে উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের মৃত মোস্তাফিজের ছেলে। এ সময় উদ্ধার করা হয়েছে ৬টি অস্ত্র ও ৬টি তাজা গুলি। শনিবার রাতে টেকনাফ সদরের কেরণ তলী এলাকায় উক্ত অভিযান পরিচালনা করা হয়।
রবিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দীন এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
র‌্যাব আরো জানান, ধৃত আসামির স্বীকারোক্তি মতে গহীন পাহাড়ের পাদদেশে অভিযানে গেলে র‌্যাবের উপস্থিত টের পেয়ে একটি বস্তা ফেলে ডাকাত দল পালিয়ে যায়। পরে ওই বস্তাটি তল্লাশি করে তিনটি এক নলা বন্দুক, দুইটি থ্রী-কোয়াটার গান ও ৬ রাউন্ড তাজা গুলি পাওয়া যায়।
আটক কৃত আসামি ও উদ্ধার কৃত অস্ত্র ও গুলি সহ আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর