1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ মে ২০২২, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফের শীর্ষ মানব পাচারকারী ইয়াবা ডন ইয়াছিন ধরা ছোঁয়ার বাহিরে টেকনাফে বিদেশি মদ ও ইয়াবার বিক্রির ডিলার আবসার “অধরা টেকনাফে চোলাই মদ সহ নারী আটক! টেকনাফে আলোচিত নুরুল হক ভূট্রোর সুষ্ঠু বিচার ও গ্রেফতারের দাবীতে ইউএনও’র নিকট স্বারকলিপি প্রথমে প্রেম পরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক এরপরে টাকা ও স্বর্ণ লোট থানায় অভিযোগ টেকনাফে ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ আটক দুই ||টেকনাফ ৭১ টেকনাফ ভূমি কর্মকর্তাদের টেবিলে নিয়োগপ্রাপ্ত দালাল !  বিনম্র শ্রদ্ধায় স্বরণে মরহুম একরামুল হক, চতুর্থ মৃত্যু বার্ষিকীতে যুবলীগ নেতা ফজলুল কবির খন্ড খন্ড হয়ে টেকনাফে আসছে রোহিঙ্গা! আটক এক পরিবার রচনা প্রতিযোগিতায় উখিয়া-টেকনাফের শিক্ষার্থীদের অংশগ্রহণ না করতে কলেজের নোটিশ

শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে বিএনপি নেতা কর্মীর উপর হামলা হ্নীলা দক্ষিণ বিএনপির প্রতিবাদ সভা

  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার টেকনাফে বিএনপির নেতা কর্মীর উপ হামলা করা হয়েছে বলে দাবি করে প্রতিবাদ সভার আয়োজন করেছেন হ্নীলা দক্ষিণ শাখা বিএনপি,যুবদল, ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের নেন্তৃবৃন্দ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হ্নীলা দক্ষিণ বিএনপির অস্থায়ী কার্যালয়ে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

এতে বক্তারা অভিযোগ করেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাতে প্রথম প্রহরে টেকনাফ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে নেতা কর্মীরা নিজ নিজ গন্তব্যে ফেরার পথে আব্দুুল্লাহর পেট্রোল পাম্পের সামনে থেকে জেলা বিএনপির কোষাধ্যক্ষ আব্দুল্লাহর নেতৃন্তে সশস্ত্র ৫/৬ টি মটর সাইকেল যোগে এসে একটি গ্রুপ আমাদের নেতা কর্মীদের উপর হালা চালায়। এ হামলায় আহত হয় উপজেলা বিএনপির সহসভাপতি ও হ্নীলা দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এইচএম ওসমান গণি ও হ্নীলা উত্তর যুবদলের সভাপতি মোঃ হারুন সহ অসংখ্য নেতা কর্মী । উক্ত ঘটনায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। টেকনাফ উপজেলা বিএনপির নেতা-কর্মীরা এ হামলার তীব্র নিন্দা জানিয়ে তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্তা গ্রহন করতে জেলা ও কেন্দ্রীয় নেতাদের প্রতি জোর দাবি জানিয়েছেন।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি ও হ্নীলা দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক আবছার কামাল সিদ্দিকী সভয় আরো অভিযোগ করে বলেন, বিএনপি নামধারী আব্দুল্লাহ আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়ন করতে তাঁর পেট্রল পাম্পে অবস্থান করে সুশৃঙ্খল বিএনপি ও সহযোগী দলের নেতা-কর্মীদের ফেরার পথে হামলা চালান।

উক্ত বিষয়ে জেলা বিএনপির অর্থ সম্পাদক আব্দুল্লাহ বলেন, শহীদ মিনারে আমার নেতা কর্মীদের সাথে কোন সংঘাত হয়নি, তবে তারা যদি বার বার একটা বিষয় নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাই তাহলে বলব আমার ইমেজ নষ্টকরে দলে থেকে আরো সুবিধা নেয়ার জন্য এমন ঘটনা ঘটিয়েছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক জুহুর আলম , যুবদলের সাধারণ সম্পাদক মোঃ সেলিম, সাবেক সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, ৭ওয়ার্ড সভাপতি হোছন সিকদার, ৮নং ওয়ার্ড সভাপতি জুলফিকার আলি ভুট্টো, মোঃ জুবাইর, যুবদল সভাপতি মোহাম্মদ ইসলাম মানিক, সাধারণ সম্পাদক নুরুল আবছার ও আজিম উল্লাহ, মোঃ ইসলাম, মোঃ ইব্রাহীম সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর