1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১১ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ডাঃ জামালের স্বপ্ন বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে, টেকনাফে ডাঃ জামাল আহমদের স্মরণ সভায় বক্তারা     টেকনাফের হ্নীলায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ জামালের স্মরণসভায় স্মৃতিচারণ করেন গুণীজনেরা চাকরির নামে দুই পুলিশের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৬১ জনের মৃত্যু ভারতের দয়ায় নয়, নিজেদের শক্তিতে টিকে আছি: ওবায়দুল কাদের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে টেকনাফে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারের সংবাদ সম্মেলন মাদরাসা ছাত্রীকে ধর্ষণের মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রশিক্ষণ বিমানের সেই পাইলট মারা গেছেন প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্তের ঘটনায় একজন পাইলট নিহত প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা

টেকনাফে র‌্যাবের অভিযানে রোহিঙ্গা সহ আটক ৩!!

  • আপডেট সময় : সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ৮৫০ বার পড়া হয়েছে

মো,আরাফাত সানি/ সামী জাবেদ::টেকনাফে র‌্যাবের অভিযানে অটোরিক্সায় করে পাচারের সময় প্রায় ৪ কেজি গাঁজা নিয়ে রোহিঙ্গাসহ ৩জনকে আটক করেছে র‌্যাবে।

সুত্র জানায়,গত ১৫ মার্চ রাত সাড়ে ৭টায় র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ বরইতলী ক্যাম্পের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশীকালে টেকনাফ হতে দমদমিয়াগামী একটি অটোরিক্সা রেজিঃ নং কক্স-২৪০২, গাড়ি নং-১৯৯ তল্লাশীকালে পালানোর চেষ্টাকালে টেকনাফ বাস টার্মিনালের মৃত লালুর পুত্র মোঃ শাকের (২৮), লেদা ২৪নং রোহিঙ্গা ক্যাম্পের মৃত মোহাম্মদ হোছনের পুত্র আবুল হোছন (৬০) ও নাইট্যং পাড়ার মৃত আলী জোহারের পুত্র আব্দুল হামিদ (২৫) কে আটক করে।
পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৩ কেজি ৯শ গ্রাম গাঁজা উদ্ধার করে। যার বাজার মূল্য ৩৯হাজার টাকা। এসময় পাচারে ব্যবহৃত অটোরিক্সা ও তাদের ব্যবহৃত মুঠোফোন জব্দ করা হয়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত পাচারকারী এবং জব্দকৃত উপকরাণাদি টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর অতিরিক্ত পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পরবর্তীতে আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর