1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৫ বার পড়া হয়েছে

গত (২৪ ফেব্রুয়ারি) জাতীয়, আঞ্চলিক দৈনিক সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত টেকনাফ উপজেলার দুইটি ইউনিয়ন সদর ও বাহার ছড়া সমুদ্র উপকূলবর্তী এলাকাদিয়ে সাগর দিয়ে মালেশিয়ায় মানব পাচারের এয়ারপোর্টে পরিণত হয়েছে।

শীর্ষক সংবাদের প্রতি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। প্রকাশিত সংবাদে সাগর দিয়ে মানব পাচার মূল হুতা ও দালাল হিসেবে আমাদের নাম শফিক আহমদ, জসিম, বশির, আজিজুল হক,ও মোহাম্মদ রফিকের নাম উল্লেখ করা হয়েছে।

উক্ত মানব পাচারের সাথে আমরা কখনো জড়িত ছিলাম না বা এখনো নাই। মূলত আমাদের পেশা হচ্ছে মাছ ও সুপারির ব্যবসা এ ব্যবসা দিয়ে আমাদের সংসার চালায়। একটি স্বার্থানেসি মহল আমাদের কে সমাজিক- পারিবারিক ভাবে হেয় প্রতিপন্ন করার মানষে সংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে ও ভিডিও দিয়ে সংবাদ প্রকাশ করেছেন।

তাই আমরা উক্ত প্রকাশিত এ মিথ্যা সংবাদের প্রতি স্থানীয় প্রশাসন ও আইনপ্রয়োগকারী সংস্থাকে বিভ্রান্ত না হওয়ার জন্য সবিনয় অনুরোধ রাখছি।পাশাপাশি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারী,
হাফেজ আহমদ, শফিক আহমদ, মোহাম্মদ জসিম, বশির আহমদ, আজিজুল হক, মোহাম্মদ রফিক তুলাতুলী সদর ইউনিয়ন টেকনাফ কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর