1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রাথমিক বিদ্যালয়ে টানা ৫ দিনের ছুটি রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ডিএমপি কমিশনারের সামাজিক যোগাযোগ মাধ্যম পেইজবুকে অপপ্রচারের প্রতিবাদ চেয়ারম্যানের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন টেকনাফের হ্নীলায়১০ লক্ষটাকা চাঁদা দাবী ব্যর্থহওয়ায় অপহরণের হুমকি!থানায় অভিযোগ মেয়ে ও জামাই অ’বৈ’ধ ভাবে জমি দ’খ’লে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন  দেশে ভেসে এলো ‘টর্পেডো’, এলাকায় আতঙ্ক র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম হ্নীলায় বসতবাড়িতে ঢুকে ভাংচুর,লুটপাট ওচুরিকাঘাতে যুবক আহত,থানায় এজাহার উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি আহসান হাবিব

পছন্দের মেয়েকে বিয়ে না দেয়ায় অভিমান করে টেকনাফে যুবকের আত্মহত্যার অভিযোগ 

  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২৪ বার পড়া হয়েছে
নিহত রোহিঙ্গা যুবকের ছবি
 মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজার টেকনাফ উপজেলায় হ্নীলা ইউনিয়নের রোহিঙ্গা শিবিরে পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় অভিমান করে এক রোহিঙ্গা যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
সোমবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে হ্নীলা ইউনিয়নের শালবাগান ২৬ নং রোহিঙ্গা আই ব্লক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা যুবক আবুল হাসিম (১৯) সেই আকবর আলী ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রোহিঙ্গা যুবক আবুল হাসিম দীর্ঘদিন ধরে একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে আসছিলেন। এদিকে ওই রোহিঙ্গা যুবক পছন্দের মেয়েকে বিয়ে করার কথা পরিবারের কাছে জানান। এ নিয়ে তার পরিবারের সঙ্গে চলতে থাকে মতবিরোধ। কারণ আপন বড় ভাই সেলিম বিয়ে না করার কারণে পারিবারিক ভাবে আগে সেলিম কে বিয়ে করানোর জন্য সিদ্ধান্ত হয়। যার অপমান শয্য করতে না পেরে সেই আত্মহত্যা করেছে বলে জানা যায়।
নিহতের মা সাবেকুরনাহার যায়যায়দিন কে জানান, ছেলে আবুল হাসিম ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। তার রুমের দরজা বন্ধ থাকায় আমি ছেলেকে ডাকতে থাকি। তার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ দেখে থানায় জানান। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ঝুলন্ত যুবকের মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম যায়যায়দিন কে বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা নাকি অন্য কিছু ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর