1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফের শীর্ষ মানব পাচারকারী ইয়াবা ডন ইয়াছিন ধরা ছোঁয়ার বাহিরে টেকনাফে বিদেশি মদ ও ইয়াবার বিক্রির ডিলার আবসার “অধরা টেকনাফে চোলাই মদ সহ নারী আটক! টেকনাফে আলোচিত নুরুল হক ভূট্রোর সুষ্ঠু বিচার ও গ্রেফতারের দাবীতে ইউএনও’র নিকট স্বারকলিপি প্রথমে প্রেম পরে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক এরপরে টাকা ও স্বর্ণ লোট থানায় অভিযোগ টেকনাফে ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ আটক দুই ||টেকনাফ ৭১ টেকনাফ ভূমি কর্মকর্তাদের টেবিলে নিয়োগপ্রাপ্ত দালাল !  বিনম্র শ্রদ্ধায় স্বরণে মরহুম একরামুল হক, চতুর্থ মৃত্যু বার্ষিকীতে যুবলীগ নেতা ফজলুল কবির খন্ড খন্ড হয়ে টেকনাফে আসছে রোহিঙ্গা! আটক এক পরিবার রচনা প্রতিযোগিতায় উখিয়া-টেকনাফের শিক্ষার্থীদের অংশগ্রহণ না করতে কলেজের নোটিশ

টেকনাফে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় নির্বাচনে নৌকা প্রার্থী পরাজয় বিষয়ে বক্তারা

  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফে ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবির কারণ কী ? নৌকার জনপ্রিয়তা কি কমেছে? বর্তমানে টেকনাফ জায়গাটা সব সময় আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত। দুর্দিনেও নেতা-কর্মীরা আওয়ামী লীগের সঙ্গে থেকেছে। জনগণ থেকেছে।

গেল বছরের অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের অধিকাংশ দলীয় প্রার্থী পরাজিত হয়েছেন। আর এসব ইউনিয়নে জয়ী হয়েছেন খোদ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও একজন জামাতের চেয়ারম্যান। নির্বাচন শেষে দলীয় প্রার্থীর ‘ভরাডুবি’ নিয়ে বিশ্লেষণে বসেছেন স্থানীয় থেকে শুরু করে দলের কেন্দ্রীয় পর্যায়ের নেতারাও। তারা নৌকার ভরাডুবির পেছনে বেশ কয়েকটি কারণ চিহ্নিত করেছেন।

অদিকে আগামী (৯ই মার্চ)  বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা প্রতিনিধি সম্মেলন সফল করার লক্ষ্যে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ কতৃক জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ই মার্চ) টেকনাফ পাইলট উচ্চবিদ্যালয় হলরুমে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার জাহেদ হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহবুব মোর্শেদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর।

গুরুত্বপূর্ণ এই সভায় আলোচনায় অংশ নেন সহ-সভাপতি গোলাম সোবহান,আব্দুল গণি,এমএ জহির, জেলা আওয়ামী লীগ সদস‍্য সোনা আলী, পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক সেলিম সিকদার,মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন, নজরুল ইসলাম খোকন,ইউছুফ ভূট্টো,সাবরাং আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম,বাহারছড়া আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম,হোয়াইক‍্যং আওয়ামী লীগ সভাপতি হারুন সিকদার,পৌরসভা আওয়ামী লীগ সাঃ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর,সাঃ সম্পাদক আজিজুল হক,সেন্টমার্টিন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর চেয়ারম্যান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান ও সাঃ সম্পাদক বদিউর আলম, হ্নীলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মোহাম্মদ আলী প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির কর্মকর্তা-সদস‍্যবৃন্দ এবং বিভিন্ন  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

টেকনাফ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপজেলার সাবরাং,হোয়াইক‍্যং,বাহারছড়া ও টেকনাফ সদর ইউনিয়নে নৌকা পরাজয়ের কারণ দেখিয়ে বক্তব্য প্রদান করতে অনুরোধ জানালে উক্ত ইউনিয়নের পরাজিত প্রার্থীরা নির্বাচনের সময় বিভিন্ন বাধা বিপত্তি ও যারা নৌকার বিপরীতে কাজ করেছে সে বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। এ সময় তাদের দল থেকে বহিষ্কারের আহ্বান জানান।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর