1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

হ্নীলা উত্তর শাখা ১নং ওয়ার্ড যুবদলের আহব্বায়ক কমিটি ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২৯২ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হ্নীলা উত্তর শাখার সাংগঠনিক ১নং ওয়ার্ডের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) বিকালে ১নং ওয়ার্ড যুবদলের অস্থায়ী কার্যালয়ে মৌঃ শফিকের কোরআন তেলাওয়াতের মাধ্যমে হ্নীলা উত্তর শাখা যুবদলের সদস্য সচিব আবদুল্লাহ বিন কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হারুন রশিদ প্রবাদ, আহব্বায়ক হ্নীলা উত্তর শাখা যুবদল।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখছেন টেকনাফ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মোহাম্মদ আলী মেম্বার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হ্নীলা উত্তর শাখা বিএনপির আহব্বায়ক আলী আহাম্মদ (সাবেক) মেম্বার, প্রধান বক্তার বক্তব্য রাখছেন টেকনাফ উপজেলা যুবদলের আহব্বায়ক আব্দুল কাইয়ুম,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেচ্ছাসেক দলের টেকনাফ উপজেলা শাখার আহব্বায়ক এডঃ রশিদুল আলম চৌধুরী, হ্নীলা উত্তর বিএনপির সদস্য সচিব রফিকুল আলম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক ফায়সাল আমিন জয়, শফিকুল ইসলাম, ১নং ওয়ার্ড সভাপতি ফয়সাল, সম্পাদক আবুল মনজুর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হ্নীলা উত্তর শাখা যুবদলের যুগ্ন আহব্বায়ক গণ জামাল হোসন, মোঃ আলম শাহীন, আব্দুর রহিম, মোঃ হোছন, শফিকুল ইসলাম বাপ্পি,মামুন সিকদার, হ্নীলা উত্তর শাখা ছাত্রদলের সভাপতি শামসুল আলম বাদল।

পরে দ্বিতীয় অধিবেশনে ১নং ওয়ার্ড কে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে ৩১ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এতে হাইরুল আমিন কে আহব্বায়ক, মোঃ আলী কে সিঃ যুগ্ম আহ্বায়ক, রাইহান, রেদুওয়ান, আল আমিন কে যুগ্ম আহ্বায়ক ও আব্দুল আজিজ কে সদস্য সচিব ঘোষণা করা হয়।

বক্তারা বলেন, হ্নীলা ইউনিয়ন উত্তর বিএনপি কক্সবাজার জেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে ও থাকবে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর