1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফে অপহৃত যুবককে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করলেন র‌্যাব

  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে এক যুবককে অপহরণের মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার করেছে র‍্যাব-১৫। শুক্রবার (১৮ মার্চ) বিকাল ৪টার দিকে অভিযান চালিয়ে আবুল বশর নামে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

র‌্যাব-১৫ সুত্রে জানা যায়,কক্সবাজারের টেকনাফে বন্ধুর দাওয়াতে যেতে গিয়ে এক যুবককে অপহরণ করা হয়েছে। ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে, টাকা না পেয়ে বশরকে রক্তাক্ত এবং জখম করার ভিডিও পাঠায় অপহরণচক্র। অপহরণের শিকার আবুল বশর কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী প্রহরচাদা (৯ নং ওয়ার্ড) এলাকার বাসিন্দা। তিনি পরিবার নিয়ে বর্তমানে কক্সবাজার পৌরসভার নুনিয়ারছড়ায় বাস করছেন।

অপহৃত আবুল বশরের স্ত্রী ছমুদা খাতুন (২৮) গত ১৮ মার্চ র‌্যাব-১৫ এর কাছে অভিযোগ দায়ে করেন, টেকনাফের সাবরাং ইউনিয়নের সিকদারপাড়া এলাকার রহিম (৩২) তার স্বামীর পরিচিত বন্ধু। গত কিছু দিন ধরে রহিম তার স্বামীকে টেকনাফে তার এলাকায় বেড়াতে যাওয়ার জন্য প্রস্তাব দিয়ে আসছিলেন। সেই সূত্রে গত ১৭ মার্চ জাতীয় শিশু দিবসের দিন বিকাল ৪টার দিকে রহিমের উদ্দেশ্যে তার স্বামী কক্সবাজার থেকে টেকনাফ যেতে বাড়ি হতে বের হন। একই দিনগত রাত আনুমানিক ১১টা ৪০মিনিটের দিকে তার স্বামীর মোবাইল হতে রহিম ফোন করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন এবং টাকা না দিলে তার স্বামীকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে বলে ভয়ভীতি দেখিয়ে ফোন কেটে দেয়। এর প্রায় ১৫-২০ মিনিট পরে তার স্বামীকে রক্তাক্ত এবং জখম করার একটি ভিডিও তার ইমু আইডিতে পাঠায় রহিম।

পরদিন সকালেই বিষয়টি র‌্যাব-১৫ জানলে তাদের একটি আভিযানিক দল কৌশলে টেকনাফে অভিযানে যায়। প্রযুক্তির মাধ্যমে বশরের অবস্থান টেকনাফের সাবরাং বাজার এলাকায় নিশ্চিত হয়ে বিকাল ৪টার দিকে ভিকটিমকে রক্তাক্ত উদ্ধার করে।

র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানান, বশরকে উদ্ধারের আইনি পদক্ষেপ নিতে টেকনাফ সদর থানায় হস্তান্তর করে র‍্যাব। পরে রহিমদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে সেখান থেকে বশরকে নিয়ে যান পরিবারের সদস্যরা। তবে, অপহরণ চক্রকে এখনো আটক করা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর