1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টেকনাফে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরার ব্যাপক প্রচারণাও গনসংযোগ অব্যাহত দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু

অটোরিক্সা করে পাচার হচ্ছিল ৫০ হাজার ইয়াবা, আটক ১, পলাতক আসামি -২

  • আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৪৫ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি, টেকনাফ 
কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ এক কিশোর আটক করেছে। আটককৃত কিশোর উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের (মোল্ল্যা পাড়া) গ্রামের কামাল হোসেনের ছেলে রবিউল ইসলাম (১৫)।
রবিবার (২০ মার্চ) দুপুরে দেড়টার দিকে হোয়াইক্যং ইউপির এগারগুনিয়া নামক এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
বরিবার সান্ধায় এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, হোয়াইক্যং বিওপিস্থ এগারগুনিয়া নামক এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা নায়েক মোঃ সাজদার হোসেনের নেতৃত্বে মোটরসাইকেল যোগে এগারগুনিয়া নামক বর্ণিত স্থানে কৌশলে অবস্থান নেয়।কিছু সময়ের মধ্যে একটি সন্দেহ বাজন অটোরিক্সাকে তল্লাশি চালিয়ে একটি বস্তা উদ্ধার করে। পরে বস্তা গণনা করে ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার বাজার মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা। উদ্ধার ইয়াবাসহ ওই কিশোর টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও জানান, ধৃত আসামি স্বীকারোক্তি অনুযায়ী উক্ত ইয়াবার সাথে জড়িত থাকার কারণে আরও দু’জনকে পলাতক আসামি করা হয়েছে তারা হলেন, একই এলাকার মোঃ বাইলের ছেলে মোঃ বাপ্পি (২০) ও রোহিঙ্গা মঞ্জুর মিয়া (৩০)।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর