1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

রামু সেনানিবাসে স্বাধীনতা দিবস কাপ গলফ টুর্নামেন্ট ২০২২

  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৫৪ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

রামু সেনানিবাস গলফ এন্ড কান্ট্রি ক্লাব অব কক্সবাজার এ গত ২৪-২৬ মার্চ ২০২২ তারিখ পর্যন্ত স্বাধীনতা দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিযোগিতায় দেশের বিভিন্ন অঞ্বল হতে সর্বমোট ১১০ জন পুরুষ গলফার এবং ১২ জন মহিলা অংশ গ্রহণ করেন।

উক্ত প্রতিযোগিতায় দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান KSRM গ্রুপ কর্তৃক স্পন্সর করা হয়। প্রতিযোগিতার শেষে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উল্লেখ্য উক্ত প্রতিযোগিতায় ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল বাতেন খান, এনডিসি, পিএসসি, জি, শ্রেষ্ঠ গলফার, ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোহাম্মদ মোতাহের হোসেন, পিএসসি শ্রেষ্ঠ গ্রস, ব্রিগেডিয়ার জেনারেল এমডি মোঃ রিয়াজুর রহমান, বিপিএম, পিএসসি রানার্স আপ, আফরোজা হোসেন শ্রেষ্ঠ মহিলা গলফার হওয়ার গৌরব অর্জন করেন।

সদর দপ্তর ১০ পদাতিক ডিভিশনের সম্মানিত জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, বিএসপি, এনডিইউ, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় KSRM গ্রুপের জেনারেল ম্যানেজার এবং কক্সবাজার অঞ্বলের উর্দ্ধতন কর্মকর্তাসহ সব পর্যায়ের সেনা অফিসার উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর