1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে নারী ফোরামের কমিটি গঠন, সেলাই মেশিন ও সাইকেল বিতরণ ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজার টেকনাফে নারী উন্নয়ন ফোরামের কার্যকরী কমিটি গঠন, কার্যকরকরণ বিষয়ক কর্মশালা, সেলাই মেশিন ও সাইকেল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

(২১ এপ্রিল) বৃহস্পতিবার সকালে সাড়ে এগারোটায় উপজেলা মিলনায়তনে উপজেলা নারী উন্নয়ন ফোরাম এর আয়োজনে, স্থানীয় সরকার (ইএএলজি) বিভাগের সহযোগিতায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এরফানুল হক চৌধুরী।

উক্ত সভায় নারী উন্নয়ন ফোরামের তাহেরা আক্তার মিলিকে সভাপতি ও শাহেনা বেগমকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়। সভায় স্থানীয় সরকার (ইএএলজি)
জেলা ফ্যাসিলেটর আবুল ফারাহ্ সালেহ সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শওকত হোসেন, উপজেলা প্রকৌশলী আরিফ হোসেনসহ উপজেলা নারী উন্নয়ন ফোরামে নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে সভা শেষে, টেকনাফ উপজেলা পরিষদের আর্থিক সহযোগিতায়, নারী ফোরামের উদ্যোগে টেকনাফে হতদরিদ্র স্কুল শিক্ষার্থী ও পরিবারের মাঝে ৪০ টি সেলাই মেশিন ও ২৫ টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর