1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফের চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাসী বহু মামলার পলাতক আসামি রাশেদ (মুন্সি) আটক ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ২৯৯ বার পড়া হয়েছে

আক্তার হোসেন হিরু,টেকনাফ

টেকনাফ সদর ইউনিয়ন ১নং ওয়ার্ড দরগার ছড়া গ্রামের চিহ্নিত ভূমিদস্যু,মাদককারবারী বহু মামলার পলাতক আসামি নুর হোসেন মুন্সির ছেলে রাশেদুল ইসলাম (মুন্সি) কে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

সোমবার (০৯ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান।

সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একাধিক মামলা রয়েছে। সেই অসহায় পরিবারকে জিম্মি করে দালাল সেজে জমি দখল করে নেওয়ার অভিযোগ রয়েছে। এর পাশাপাশি সেই মাদক কারবারে জড়িত রয়েছে বলে জানা গেছে। তাদের একটি বিশাল ভূমিদস্যুতার সিন্ডিকেট রয়েছে বলে জানা গেছে।

তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসা করা হলে আরও অনেক তথ্য বেরিয়ে আসবে বলে জানান এলাকার লোকজন।

বিস্তারিত পত্রিকায়

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর